শিরোনামঃ-

» টুকের বাজার ইউনিয়নে বিএনপির কর্মিসভায় খন্দকার আব্দুল মুক্তাদির

প্রকাশিত: ২২. মে. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন- বর্তমান সরকার ৮ বছর থেকে গণতন্ত্রের নামে স্বৈরশাসন কায়েম করেছেন। খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণরুদ্ধারের আন্দোলনে শরীক না হলে দেশ ও জাতির অপুরণীয় ক্ষতি হবে। দেশের এই ক্রান্তিলগ্নে বাংলার জনগণ চেয়ে আছে জাতীয়তাবাদী শক্তির দিকে। তাই খালেদা জিয়ার যে নির্দেশই আসবে, সেই নির্দেশ অনুযায়ী আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তল্লাশির তীব্র নিন্দাও জানান তিনি।

শনিবার (২০ মে) রাতে সিলেট সদর উপজেলার ৬নং টুকের বাজার ইউনিয়নের ১নং ওয়ার্ড আয়োজিত বিএনপি’র এক কর্মিসভায় সাহেবের গাঁও গ্রামে  প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিএনপি নেতা আকমল হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন সুমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এ কে এম তারেক কালাম, জেলা বিএনপির  সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, ব্যবসায়ী মো. ইব্রাহীম আলী এলাকার মুরুব্বী  ও বিএনপির নেতা হাজী হাছন আলী, আবুল হোসেন, আবু তালেব, নজরুল ইসলাম, আব্দুল কাইয়ুম, আব্দুস সাত্তার, মতছির আলী, সায়েস্তা মিয়া, সিলেট জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক শামীম আহমদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- রফিকুল ইসলাম, জমসিদ মিয়া, আনা মিয়া,  সদর উপজেলা ছাত্রদল নেতা হেলাল আহমদ, জাবেদ আহমদ, ফয়ছল আহমদ , জুম্মান আহমদ, আল আমিন, রুবেল আহমদ, সবুজ আহমদ, নাজমুল, সুজন, মাছুম, নুরুল ইসলাম, বিলাল প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30