শিরোনামঃ-

» তাজ রহমানের বিরুদ্ধে হুইপ সেলিমের দায়ের করা মামলার প্রতিবাদে নগরীতে জাপা’র মিছিল

প্রকাশিত: ২৮. মে. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট জেলার আহ্বায়ক এটিইউ তাজ রহমানের বিরুদ্ধে জাপা নেতা, সংসদ সদস্য সেলিম উদ্দিনের দায়ের করা মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রযুক্তি আইনের মামলার প্রতিবাদে সিলেট নগরীতে প্রতিবাদ মিছিল ও সভা করেছে সিলেট জেলা জাতীয় পার্টি এবং আঙ্গ সংগঠন।

শনিবার (২৭ মে) বেলা ২টায় নগরীর সুরমা মার্কেট থেকে বের হওয়া মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নেতাকর্মীরা শহিদ মিনারে সভায় মিলিত হন।

জেলা জাপার যুগ্ম-আহ্বায়ক বশির উদ্দিনের সভাপতিত্বে বিশেষ বক্তার বক্তব্য রাখেন- জাপার কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাপার কেন্দ্রীয় সদস্য সাইফুদ্দিন খালেদ।

জেলা ছাত্র সমাজের সদস্য সচিব আল আমিনের পরিচালনায় সভায় বক্তারা বলেন, সেলিম উদ্দিন দলের গুরুত্বপূর্ণ পদ হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। আর এটিইউ তাজ রহমান যখন দলের জন্য নিবেদিত কাজ করে জেলার আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য হয়েছেন তখন থেকেই সেলিম উদ্দিন তাঁর ক্ষতি করতে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। বক্তারা তাজ রহমানকে জাপার নিবেদিন নেতা এবং সেলিম উদ্দিনকে দল ধ্বংসকারী হিসেবে মন্তব্য করেন।

তাঁরা বলেন- সেলিম উদ্দিন দলের কর্মীবান্ধব নেতা নন। তিনি দলের দুশমন। এমন ষড়যন্ত্রকারী নেতাকে অবিলম্বে জাপা থেকে বহিষ্কার করার জন্য জাপা চেয়ারম্যান এরশাদের প্রতি আহ্বান জানান তাঁরা। একই সাথে তাজ রহমানের বিরুদ্ধে দায়ের করা সাজানো মামলা প্রত্যাহার না করলে সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে তীব্র আন্দোলনের ঘোষণা দেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন- জেলা জাপার সিনিয়র যুগ্ম-আহবায়ক ইশরাকুল হোসেন শামীম, যুগ্ম-আহবায়ক মালেক খান, অ্যাডভোকেট আব্দুর রহমার চৌধুরী, মো. বশির উদ্দিন, সুহেল আহমদ, আলতাফ হোসেন সেচ্ছাসেবক পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক আবু ফরহাদ, যুগ্ম-আহবায়ক ফারুফ আহমদ তালুকদার সদস্য সচিব আবুল কালাম তাপাদার, জয়নুল আবেদীন, সেচ্ছাসেবক পার্টির সদস্য জুবের আহমদ, আবদাল হোসেন শাহজান, মাহমুদুল আম্বীয়া, মামুনুর রশিদ, আরিফ হোসেন, রুবেল আহমদ, দোলোয়ার হোসেন, জীবন আহমদ, সুমন আহমদ, লিটন, কিবরিয়া, সুহেল, ছাত্র সমাজের সদস্য ফয়সল আহমদ, আব্দুস ছামাদ, স্বপন, আলী আকবর, সাহেদ আহমদ, রাজু আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30