শিরোনামঃ-

» মন্ত্রিসভায় ফিরছেন সোহেল তাজ!

প্রকাশিত: ২৯. মে. ২০১৭ | সোমবার

ডেস্ক সংবাদঃ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহম্মদ (বঙ্গতাজ) এর  সুযোগ্য সন্তান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ মন্ত্রিসভায় ফিরছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক পেজে এই তথ্য জানিয়েছেন।

শেখ রেহানা তার ফেসবুক পেজে লিখেছেন- ‘মন্ত্রিসভায় ফিরছেন, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, তাজউদ্দীন আহম্মদ (বঙ্গতাজ) এর সুযোগ্য সন্তান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ!!”

তবে একে ‘ভিত্তিহীন’ উল্লেখ করে বিষয়টি পুরোপুরি নাকচ করে দিয়েছেন তাজউদ্দিন আহমদের মেয়ে, সোহেল তাজের বোন ও সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

সিমিন হোসেন রিমি জানান, তার কাছে এমন কোনো তথ্যই আসেনি। এ ধরণের কোন যোগাযোগই হয়নি। সোহেল তো আমার সঙ্গেই থাকে। সে এসব ব্যাপারে সবকিছু আমাকে বলে।

তাই এমন কিছু হলে অন্তত আমি জানতাম। আমি যতটুকু জানি, আপাতত এমন কোনো ইচ্ছা বা পরিকল্পনা নেই।’

তিনি নিশ্চিত করে বলেন- মন্ত্রিসভায় যোগ দেওয়ার মতো গুরুত্বপূর্ণ একটি ঘটনা ঘটলে সোহেল তাজ অবশ্যই সেটি নিজেই ফেসবুকে দিতেন।

শেখ রেহানার নামে ওই পেজের পোস্টটির ব্যাপারে তিনি বলেন- ‘সেটাও নিশ্চয়ই সে (সোহেল তাজ) দেখবে। তখন সে তার উত্তর দেবে।’

আপাতত বা অদূর ভবিষ্যতে সোহেল তাজের আবার দলে বা রাজনীতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণের সম্ভাবনা নেই বলেও জানিয়ে দেন তাজের বোন।

তাজউদ্দীন আহমদের সবচেয়ে ছোট ছেলে সোহেল তাজ ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।

২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামীলীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি।

কিন্তু একই বছরের ৩১ মে মন্ত্রিসভা থেকে সোহেল তাজ পদত্যাগ করেন। এরপর ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন তিনি।

মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর সোহেল তাজের আবারও মন্ত্রিসভা এবং দলের গুরুত্বপূর্ণ পদে ফিরে আসা নিয়ে বিভিন্ন সময়ে নানা ধরণের গুঞ্জন শোনা গেছে। তবে সেগুলো শেষ পর্যন্ত আর বাস্তব হয়নি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30