শিরোনামঃ-

» শুধু মূর্তি উচ্ছেদ নয়, তিন বাম মন্ত্রীকেও অপসারণ করতে হবে : মাওলানা নেজামী

প্রকাশিত: ১০. জুন. ২০১৭ | শনিবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ  ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী  বলেছেন যে- মূর্তি স্থনান্তর নয়, উচ্ছেদ করতে হবে।

তিনি বলেন- মসজিদসহ ইসলামী প্রতিষ্ঠান সম্পর্কে কোনো প্রকার ব্যাঙ্গাত্মক, অরুচিকর ও অবমাননাকর উক্তি বরদাশত করা হবেনা। ইসলামপন্থীদের অনৈক্যের সুযোগে মূর্তিবাদীরা মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাস্কর্য (মূর্তি) না থাকলে মসজিদ থাকবে না বলে ধৃষ্টতাপূর্ণ মন্তব্য করেছেন সুলতানা কামাল। এ ধরনের ধৃষ্টতামূলক বক্তব্য বরদাশ্ত করা হবে না।  মাওলানা নেজামী আরও বলেন- মূর্তির পক্ষের তিন বাম মন্ত্রীকে অপসারণ করতে হবে।
আইওজে চেয়ারম্যান বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে ইসলামী ঐক্যজোট নরসিংদি জেলা শাখার ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
নরসিংদী শহরস্থ মহিউস সুন্নাহ মাদরাসা মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা একেএম আশরাফুল হক, কেন্দ্রীয় নেতা পীরজাদা সৈয়দ মো. আহসান, জেলা সহ-সভাপতি আলহাজ মো. উবায়দুল হক,  সাধারণ সম্পাদক এইচ এম হারিছুল হক, সহকারী সাধারণ সম্পাদক মুফতি ফয়জুল্লাহ আজিজি ও মুফতি আল-আমিন, মাওলানা খায়রুল ইসলাম ফরাজী, মুফতি উসমান গণি ও খেলাফত মজলিস নেতা মুফতি নিজাম উদ্দিন প্রমূখ।
তিনি  আরো বলেন- রমজান জনমনে সন্ত্রাস বিরোধী চেতনা সঞ্জীবিত করার প্রেরণা যোগায়।  রমজানের  উদ্দেশ্য ইসলাম বিরোধী যেকোন কর্মকান্ডের  বিরুদ্ধে মুসলমানদের সংগ্রামী চেতনাকে সঞ্জীবিত করে। কারণ সিয়াম সাধনায় ইসলামী বিশ্বাস ও মূল্যবোধকে অনাচার ও কদাচার থেকে মুক্ত রাখতে সহায়তা করে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30