শিরোনামঃ-

» ওসমানীনগরে সংঘর্ষ; নিহত ১

প্রকাশিত: ১১. জুন. ২০১৭ | রবিবার

ওসমানীনগর প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে পৃথক পৃথক সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও প্রায় ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) রাত আটটার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের বড় ধিরারাই গ্রামে ও উমরপুর ইউনিয়নের মান্দারুকা গ্রামে একই সময়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

ধিরারাই গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার দয়ামীর ইউনিয়নের বড় দিরারাই গ্রামে মৃত আছদ্দর আলীর পুত্র জবেদ আলী (৫৪)। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়- শনিবার (১০ জুন) ইফতারের পর উপজেলার দয়ামীর ইউনিয়নের বড় দিরারাই গ্রামে মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরে দুইপক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরুতর আহত জবেদ আলীকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে, একই দিন ইফতারের পরে মসজিদে শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র (এসি) লাগানোকে কেন্দ্র করে উপজেলার উমরপুর ইউনিয়নের মান্দারুকা গ্রামে দুই পক্ষ সংঘর্ষে  লিপ্ত হয়। সংঘর্ষে হীরা মিয়া, আব্দুল জলিল, নুনু মিয়া, হুমায়ুন সহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা পৃথক পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30