শিরোনামঃ-

» অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করবেন না : শামীম আহমদ

প্রকাশিত: ১১. জুন. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট ওসমানী বিমানবন্দরের ঘটনা ও দর্শন দেউরি ফার্মেসীতে হামলা ভাংচুরের ঘটনার আওয়ামী ঘরনার রাজনৈতিক মহলে উত্তেজনা বিরাজ করছে।

রোববার (১১ জুন) রাতে আম্বরখানা দর্শন দেউরি এলাকায় মহানগর যুবলীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ও থমথমে অবস্থার সৃষ্টি হয়।

খবর পেয়ে জেলা ও মহানগর যুবলীগের সিনিয়র নেতাকর্মীরা সেখানে গিয়ে উত্তপ্ত পরিস্হিতির নিয়ন্ত্রনে আনেন।

এক সংক্ষিপ্ত পথসভায় জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ বলেন- অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে দয়া করে কেউ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করবেন না।

নিজেদের মধ্যে এই ভুলবোঝাবুঝির বিষয়টি নিস্পত্তি করার জন্য ইতিমধ্যে আমাদের সিনিয়র নেতৃবৃন্দ দায়িত্ব নিয়েছেন। জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ সহ সিনিয়র নেতাকর্মীরা বসে এ এই অনাখাংকিত ঘটনার সমাপ্তি করবেন বলে আমরা বিশ্বাস করি।

নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন- আপনারা কারো কথায় বা কোন উস্কানীতে কান দিবেন না। তিনি আরো বলেন, ঘরের ভুলবুঝাবঝি ঘরেই সমাধান হবে।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মণ্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, যুগ্ম-আহ্বায়ক মুশফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম, তোফায়েল আহমদ সেপুল সহ জেলা ও মহানগর যুবলীগ এবং বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকমীরাও উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30