শিরোনামঃ-

» ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশনের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১২. জুন. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ  সিলেটের সামাজিক সংগঠন ‘ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশন’(ইউএসও) এর বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ জুন) বিকেল ৩টায় সিলেট মুসলিম সাহিত্য সংসদে ‘ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশনের’ উদ্যোগে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সংগঠনের চেয়ারম্যান জুনেদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কামাল শিপলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন সজীব, স্কলারকেয়ার কোচিং সেন্টারের পরিচালক মারুক খান মুন্না।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরপদার।

অনুষ্ঠানের আরোও বক্তব্য রাখেন- মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, ১৪নং ছাত্রলীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন, স্বাধীন ধারার সভাপতি আব্দুল মুমিন লাহিন, এলিভেট ফোরামের সভাপতি শাহ আলম।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক এইচ আর লিটল।

এ সময় উপস্থিত ছিলেন-  ইউনিটি সোশ্যাল অর্গানাইজেশনের সহ-সাধারণ সম্পাদক শেখ সুয়েজ আহমদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক হানিফ উদ্দিন জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, সদস্য মাহিন মাহফুজ, আবু বকর শিমু, আব্দুল্লাহ, নাসির আহমদ, শেখ রাসেল প্রমুখ।

বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য স্কলারকেয়ার কোচিং সেন্টারের পরিচালক মারুক খান মুন্নাকে ‘ইউএসও পদক’ ও সেরা সংগঠক হিসেবে এইচ আর লিটন এবং সেরা রক্তদাতা হিসেবে শেখ রাসেলকে পুরস্কৃত করেন এবং কুইজ প্রতিযোগীতা-২০১৭ এর ৩০ জন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30