শিরোনামঃ-

» রোটারেক্ট ক্লাব অব সিলেট পাইওনিয়ারের ইয়ার এন্ডিং মিটিং ও নির্ঝর এওয়ার্ড গিভিং অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬. জুন. ২০১৭ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদকঃ রোটারেক্ট ক্লাব অব সিলেট পাইওনিয়ারের রোটাবর্ষ (২০১৬-১৭) এর শেষ নিয়মিত সভা ও নির্ঝর এওয়ার্ড গিভিং অনুষ্ঠান-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলে বেলা ২টা ৩০ মিনিটে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্লাব সভাপতি রোটারেক্টর খয়রুল ইসলাম এর সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান রোটারেক্টর মাহমুদুল হাসান এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- আর.আই-৩২৮২ এর ডিস্ট্রিক্ট গভর্ণর (২০১৯-২০) রোটারিয়ান লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর পিএইচএফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট রোটারেক্ট কমিটির চেয়ারম্যান (২০১৬-১৭) রোটারিয়ান আলী আজম চৌধুরী তমাল।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মুসলিম সাহিত সংসদ এর সহ-সভাপতি গল্পকার সেলিম আউয়াল, সিলেট বাংলা নিউজ ডটকম এর সম্পাদক রোটারিয়ান মো. কামাল আহমদ, এক্স রোটারেক্টর ফখর উদ্দিন, এক্স রোটারেক্টর এস এম জাকারিয়া, এক্স রোটারেক্টর মাছুম মিয়া, রোটারেক্ট ডিস্ট্রিক্ট ফাউন্ডেশন কমিটির মেম্বার ইমরান চৌধুরী, এডি.আর.আর এস রহমান সায়েফ, ডিষ্ট্রিক্ট কো-অর্ডিনেটর আবুল হোসেন, ডিস্ট্রিক্ট ট্রেজারার ফয়ছল আহমদ, চীফ এইড টু ডি.আর.আর আলী আহসান হাবিব ও আর.আর আফজাল হোসেন তুহিন প্রমুখ।

unnamed2উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি এম আতাউর রহমান পীর তাঁর বক্তব্যে বলেন- রোটারেক্ট মুভমেন্টে সিলেট পাইওনিয়ার দীর্ঘ সময় থেকে কাজ করে আসছে। নতুন নেতৃত্ব তৈরীতে সিলেট পাইওনিয়ার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি পাইওনিয়ারের সকল কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন এবং ভবিষ্যতে এ  কাজের  ধারা অব্যাহত রাখার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে আলী আজম চৌধুরী তমাল বলেন- পাইওনিয়ার নি:সন্দেহে বাংলাদেশের সেরা একটি ক্লাব বটে আর এটা তাদের কাজের মাধ্যমেই প্রমাণিত করতে পেরেছে। তিনি ক্লাব সভাপতি রোটারেক্টর খয়রুল এর নেতত্বের প্রশংসা করেন এবং আগামী বছরের প্রেসিডেন্টকে আরো ভালো কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন রোটারেক্টর সুরুক আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন- প্রোগ্রাম চেয়ারম্যান রোটারেক্টর মাহমুদুল হাসান ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারেক্টর জাকির হোসেন।

অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট রোটারেক্টর খয়রুল ইসলাম এর সৌজন্যে ক্লাব মেম্বারদের  বিভিন্ন ক্যাটাগরীতে এওয়ার্ড  প্রদান করা হয়।

এ বছর বেস্ট রোটারেক্টর এ্ওয়ার্ড পেয়েছেন রোটারেক্টর শহীদুর রহমান বাবলু এবং বেস্ট সার্ভিস ডিরেক্টর এওয়ার্ড পেয়েছেন রোটারেক্টর আব্দুর রহমান।

নির্ঝর এওয়ার্ড গিভিং-এ সিলেটের সকল রোটারেক্ট ক্লাবের কার্যক্রম বিবেচনা করে বিভিন্ন ক্যাটাগরীতে এ্ওয়ার্ড প্রদান করা হয়।

unnamedএতে বেস্ট রোটারেক্ট প্রেসিডেন্ট হয়েছেন রোটারেক্ট ক্লাব অব সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রেসিডেন্ট রোটারেক্টর মাসুদুর রহমান ও বেস্ট ক্লাব এ্ওয়ার্ড পেয়েছেন রোটারেক্ট ক্লাব অব সিলেট সেন্ট্রাল, ১ম বেস্ট রোটারেক্টর হয়েছেন রোটারেক্টর জুনায়েদ আহমদ (রোটারেক্ট ক্লাব অব সিলেট টি গার্ডেন) ও ২য় বেস্ট রোটারেক্টর হয়েছেন রোটারেক্টর রেজিয়া শিমু (রোটারেক্ট ক্লাব অব সিলেট সেন্ট্রাল)।

বেস্ট সার্ভিস ডিরেক্টরের এ্ওয়ার্ড পেয়েছেন রোটারেক্টর সঞ্জয় কুমার (রোটারেক্ট ক্লাব অব সাস্ট)।

বিদায়ী সভাপতি রোটারেক্টর খয়রুল তার বিদায়ী বক্তব্যে বলেন- যে স্বপ্ন নিয়ে ক্লাবের দায়িত্ব গ্রহন করেছিলাম তা শতভাগ সফল না হলেও অধিকাংশই সফল হয়েছে এবং তা সম্ভব হয়েছে ক্লাবের সকল মেম্বার, পাস্ট প্রেসিডেন্টস ও এক্স রোটারেক্টরদের সহযোগীতায়। তিনি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে নির্ঝর ক্লাব বুলেটিন বিশেষ সংখ্যা প্রকাশ করা হয় এবং এডিটরের বক্তব্য দেন ক্লাব এডিটর রোটারেক্টর সুরুক আহমেদ।

অনুষ্ঠানে বোর্ড অব থ্যাংকস দেন রোটারেক্টর পিপি হাফিজুর রহমান।

কারিগরি সহযোগীতা করেন রোটারেক্টর আশিস সুত্র্ ধর এবং সার্জেন্ট এর দায়িত্ব পালন করেন রোটারেক্টর শহিদুল ইসলাম ও রোটারেক্টর এম এ সামাদ।

পরিশেষে ক্লাব সভাপতি সকলের মঙ্গল কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30