শিরোনামঃ-

» এপেক্স ক্লাব অব রোজ গার্ডেন এর উদ্যোগে গরিব ও অসহায় দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৩. জুন. ২০১৭ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এপেক্স ক্লাব অব রোজ গার্ডেন’র উদ্যোগে শুক্রবার বিকেলে সিলেট নগরীর দক্ষিণ সুরমাস্থ কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরিব ও অসহায় দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এপেক্স ক্লাব অব রোজ গার্ডেন এর সভাপতি এপেক্সিয়ান আবু হানিফ তুহিন এর সভাপতিত্বে ঈদবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব তৌফিক বকস লিপন, প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, লাইফ মেম্বার এপেক্সিয়ান এডভোকেট আব্দুল হাই কাইউম, এপেক্সিয়ান আখতার হোসেন খান, এপেক্সিয়ান এম এ কাইউম চৌধুরী, এপেক্সিয়ান জাহান্গীর আলম, আখতার রশীদ চৌধুরী, এপেক্সিয়ান ইফতেখার মনি, এপেক্সিয়ান ফয়সাল আলী।

এসময় বক্তব্যে তিনি বলেন, এপেক্স ক্লাব অব রোজ গার্ডেন এর উদ্যোগে ঈদ উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণী অনুষ্ঠান কর্মসূচি থেকে সমাজের বিত্তবানরাও শিক্ষা নেবেন। তারাও দুস্থদের সেবায় এগিয়ে আসবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন।’

তিনি আরো বলেন- ঈদুল ফিতর আমাদের কাছে উপস্থিত হয়েছে ধনী-গরিব সবার মুখে হাসি ফোটানোর জন্য। অসহায় ও দুস্থদের সাহায্যে বিত্তশালী লোকেরা এগিয়ে না এলে গরিব ও অসহায়রা ঈদের আনন্দ থেকে বঞ্চিত হবে।

তিনি বিত্তশালীদেরকে ঈদ উপলক্ষে সামর্থ্য অনুযায়ী গরিবের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। তিনি গরিব ও অসহায়দের মাঝে শাড়ি, লুঙ্গি, থ্রি পিস ও শিশুদের কাপড় বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এপেক্সিয়ান সুমন হোসেন, এপেক্সিয়ান জুবের রশীদ চৌধুরী, এপেক্সিয়ান মাওলানা বদরুল আলম, এপেক্সিয়ান জবরুল, এপেক্সিয়ান জামিল বিন মিজান চৌধুরী, এপেক্সিয়ান শামসুল ইসলাম, এপেক্সিয়ান মামুন আলী. এপেক্সিয়ান সাজ্জাদ আরিফ, এপেক্সিয়ান নাজিম, এপেক্সিয়ান মামুন, এপেক্সিয়ান রুবেল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30