শিরোনামঃ-

» ঈদ উপলক্ষ্যে স্বজন সমাজ কল্যাণ সংস্থা পাঠানটুলা’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৪. জুন. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বজন সমাজ কল্যাণ সংস্থা উপরপাড়া পাঠানটুলা এর উদ্যোগে গরীব, অসহায়, হতদরিদ্র ও দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বুধবার (২১ জুন) সংগঠনের কার্যালয়ের সামনে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বজন সমাজ কল্যাণ সংস্থার সহ-সভাপতি আব্দুল লতিফ রুহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুহেল আহমদ এর পরিচালনায় পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন- রায়হান আহমদ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন- সংগঠনের শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. ওয়াসিফুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- ৬ নং টুকের বাজার ইউনিয়ন এর সাবেক মহিলা মেম্বার ইয়াসমীন বেগম।

তিনি তার বক্তব্যে বলেন- সিয়াম সাধনার মাস মাহে রমজান শেষে আসে পবিত্র ঈদুল ফিতর, আমাদের সবারই ঈদুল ফিতরে অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়ানো উচিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বিদ্যাসিড়ি স্কুল এর প্রধান শিক্ষক সুমন আহমদ।

বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন- সমাজের বিত্তবানরা যদি অসহায়, গরীবদের পাশে দাড়াতো তাহলে সমাজে ধনী গরীব ভেদাভেদ থাকতো না। তিনি স্বজন সমাজ কল্যাণ সংস্থার এ উদ্যোগ এর ভূয়সী প্রশংসা করেন।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজ সেবক সুমেল আহমদ, মাহমুদুর রহমান রিহাত, মাষ্টার তাজ উদ্দিন আহমদ, হেলাল মিয়া, সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সত্তার মিয়া, লায়েক আহমদ, কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. হাফিজুর রহমান।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সুয়েব আহমদ, মশিউর রহমান, তারেক আহমদ, তুহিন আহমদ, তোফায়েল আহমদ, মোহন আহমদ, মুন্না আহমদ, রুহেল আহমদ, হেলাল আহমদ, নিখিল উরাং প্রমুখ।

এ সময় উপরপাড়া পাঠানটুলার প্রায় শতাধিক গরীব, অসহায়, হতদরিদ্রদের হাতে ঈদের খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30