শিরোনামঃ-

» গোলাপগঞ্জে বন্যা কবলিত এলাকা পরিদর্শনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

প্রকাশিত: ০২. জুলাই. ২০১৭ | রবিবার

গোলাপগঞ্জ প্রতিনিধি, সালমান কাদেরঃ প্রবল বর্ষণ আর পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে নিজ নির্বাচনী এলাকায় ছুটে এসেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।
রোববার (২ জুলাই) বিকেলে তিনি গোলাপগঞ্জের আমুড়া ও বুধবারীবাজার ইউপির বন্যা কবলিত বেশ কয়েকটি এলাকা পরিদর্শন করেছেন।
কুশিয়ারা তীরবর্তী বন্যা কবলিত এলাকা পরিদর্শন শেষে তিনি বুধবারীবাজার ইউনিয়নে সরকারি ত্রাণ সামগ্রী বিতরণ তত্ত্বাবধান, মনিটরিং এবং জনসাধারণের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রাকৃতিক সৃষ্ট বন্যায় আমাদের কারোও কোনও হাত নেই। তবে প্রাকৃতিক এসব দূর্যোগ কাটিয়ে উঠতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সবসময় ক্ষতিগ্রস্থদের পাশে রয়েছে। তিনি বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, বন্যায় ক্ষয়ক্ষতির খবর পেয়েই আমি আপনাদের মাঝে ছুটে এসেছি।
কারণ আপনারাই আমার মূল শক্তি। আপনারা আমাকে এমপি থেকে মন্ত্রী বানিয়েছেন। আমি শুধু আপনাদের কর্মি হিসেবেই কাজ করে যাচ্ছি।
শিক্ষামন্ত্রী বলেন, বন্যার্ত মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য প্রশাসনকে পর্যাপ্ত ত্রাণসামগ্রী দিতে নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে ক্ষতিগ্রস্থদের হাতে ত্রাণসামগ্রী পৌছতে শুরু করেছে। যতদিন বন্যা সমস্যা দূর না হবে ততদিন পর্যন্ত এই সাহায্য অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি। তিনি আল্লাহর উপর ভরসা রাখার তাগিদ দিয়ে বলেন যাদের ঘর বাড়ি, ক্ষেত খামার  বিনষ্ট হয়েছে তাদেরকে বিশেষ বরাদ্ধ দেয়া হবে।
শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বন্যায় ক্ষতিগ্রস্থদের প্রতি সহমর্মিতা জানিয়ে সমাজের বিত্তবানসহ দলমত নির্বিশেষে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী এনাম উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলতাফ হোসেন, অফিসার ইনচার্জ এ কে এম শিবলী, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, শিক্ষামন্ত্রীর বিশেষ প্রতিনিধি সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক আলী আকবর ফখর, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদ রহমান, আলীম উদ্দিন বাবলু, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক আব্দুল হাকিম, সেলিম উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ

এই সংবাদটি পড়া হয়েছে ৬২১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30