শিরোনামঃ-

» প্রধানমন্ত্রী সবসময় জীবনের ঝুঁকি নিয়েই কাজ করেন : তোফায়েল আহমেদ

প্রকাশিত: ০৭. আগস্ট. ২০১৭ | সোমবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

গতকাল রোববার (৬ আগস্ট) দুপুরে ভোলার দীর্ঘতম সেতু ‘বাঘমারা’ ব্রিজের উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন- প্রধানমন্ত্রী বলেছেন প্রয়োজন হলে আমি নিজেও বাবার মতো রক্ত দিবো তবুও অন্যায়ের কাছে মাথা নত করবো না।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন যৌথভাবে ব্রিজের উদ্বোধন করেন।

এলজিইডির অর্থায়নে ৪৪০ মিটার দৈঘ্য এবং ৮.৪ মিটার প্রস্থের ব্রিজটি নির্মাণে ব্যয় হয়েছে ৪২ কোটি ১১ লাখ টাকা। তেঁতুলিয়া শাখা নদীর উপর নির্মিত বিশাল এ সেতুকে ঘিরে ভোলার বিভিন্ন উপজেলা এবং পটুয়াখালীর সঙ্গে সংযোগ স্থাপন হয়েছে।

বাণিজ্যমন্ত্রী বলেন- বিশ্বে মন্দাভাব থাকা স্বত্ত্বেও আমাদের রফতানিতে কোনও প্রভাব পড়বে না, কারণ দেশে ৪১ বিলিয়ন ডলার পণ্য রফতানীর হার নির্ধারণ করা হয়েছে। সে সঙ্গে দেশে রফতানীর প্রবৃদ্ধিও বেড়েছে। তাই আগামীতে বর্তমানের চেয়েও রফতানীর হার বৃদ্ধি পাবে।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, প্রধানমন্ত্রীর জামাতা প্রকৌশলী মাশরুর হোসেন মিতু, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30