শিরোনামঃ-

» রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের বৃক্ষ রোপন কর্মসূচী পালিত

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী ২০১৭ পালিত হয়েছে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের পুুকাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পুকাশ স্কুল অ্যান্ড কলেজের মাঠে শুক্রবার (২৫ আগস্ট) এই বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল।

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিেেডন্ট রোটারিয়ান সাব্বির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. শামসুুদ্দিনের পরিচালনায় এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ডিস্ট্রিক ৩২৮২ এর এসিস্টেন্ট গর্ভনর রোটারিয়ান মো. নজরুল ইসলাম পিএইচএফ, আলীরগাও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবুল খায়ের।

বক্তব্য রাখেন রোটারিয়ান আইপিপি ড. মো. শহিদুল ইসলাম পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রহিম, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরী, রোটারিয়ান ইকবালুর রহিম খান, রোটারেক্ট ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট সোহেল দাস, পুুকাশ স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন, প্রিন্সিপাল গোপাল কৃষ্ণ দে, পুুকাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম, শিক্ষক আলাউদ্দিন, শামসুল ইসলাম, আলিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষা করতে বৃক্ষ রোপনের কোনো বিকল্প নেই। বৃক্ষ রোপনের পর এর যথাযথ বক্ষণাবেক্ষন করা জরুরী। আজকের পৃথিবী আগামী প্রজন্মেও জন্য বসবাসযোগ্য কওে তোলার জন্য বেশি কওে বৃক্ষ রোপন করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30