শিরোনামঃ-

» সিলেট একই পরিবারে ২ জনের হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ

প্রকাশিত: ২০. সেপ্টেম্বর. ২০১৭ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট শহরতলী টুকের বাজার  আবাসিক এলাকার (অস্তাই বাসিন্দা) একই পরিবারের ২ জন হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেন গীরিন্দ্র বিশ্বাস ও পরুল বিশ্বাস। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার লক্ষিপুর গ্রামে বলে জানা যায়। তাঁরা দীর্ঘদিন থেকে সিলেটের বিভিন্ন স্থানে বসবাস করে আসছেন। এফিডেভিড করে তাঁরা ইসলাম ধর্মে এসেছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় সিলেট শহরতলী টুকের বাজার, টুকেরগাও জামে মসজিদে এসে পরিবারকে নিয়ে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেন।

গীরিন্দ্র বিশ্বাস (২৬)। ইসলাম ধর্ম গ্রহন করার পর থেকে তার নতুন নাম রাখা হয় মুহাম্মদ আব্দুল্লাহ। স্ত্রী’র নাম পারুল বিশ্বাস (২২) নতুন নাম রাখা হয় আমিনা বেগম।

তারা বর্তমানে টুকের  বাজার নায়া খরুম খলা,এলাকায় এটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসসেন। পেশায় তিনি একজন দিন মজুর।

ইসলাম ধর্ম গ্রহন মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, আমি একজন দিন মজুর জন্মের পর থেকে হিন্দু ধর্ম পালন করে আসছি। আমি এবং আমার পরিবার সঠিক পথে ও শান্তির পথে চলতে চাই তাই আমি আমার পরিবারকে নিয়ে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করি।

তিনি আরো বলেন- আমি ও আমার পরিবারের সবাই যাতে আল্লাহর সন্তুষ্টির লাভে জন্য কাজ করতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর আমরা খুব অসহার মধ্যে বসবাস করে আসছি। আমরা এখন ৫ওয়াক্ত নামাজ পরি সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- ৬নং টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান, আলহাজ্ব শহীদ আহমদ, মেম্বার এনাম আহমদ, প্যানেল চেয়ারম্যান, মেম্বার আব্দুল মালেক, ফয়জুল করিম ফুল মিয়া, বীর মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন, আব্দুল মুমিন, গোলাম হোসেন, সাহাব উদ্দিন, হাফিজ জুনেদ আহমদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30