শিরোনামঃ-

» ১ম বিকেএসপি কাপ উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ উপলক্ষ্যে সিলেটে সপ্তাহব্যাপী উশু ক্যাম্পেইন শুরু

প্রকাশিত: ০৭. অক্টোবর. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ ১ম বিকেএসপি কাপ উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ উপলক্ষ্যে সিলেট জেলা উশু এসোসিয়েশনের উদ্যোগে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সপ্তাহব্যাপী উশু ক্যাম্পেইন শুরু হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে উক্ত উশু ক্যাম্পেইন শুরু হয় এবং ক্যাম্প সহকারী প্রশিক্ষক হিসেবে থাকবেন এমদাদুল হক।

ক্যাম্পেইনের প্রধান কোচ আনোয়ার হোসেন বলেন, ‘খেলাধুলা মানুষের শরীর সুস্থ ও মন প্রফুল্ল রাখে। খেলাধূলার মধ্যে যদি উশুকে স্থান দেওয়া হয় তাহলে, বিনোদনের পাশাপাশি আত্মরক্ষা তৈরিতে সাহায্য করবে।

আমাদের প্রয়োজন প্রতিদিন অন্তত কিছু সময় খেলাধুলা করা অথবা শারীরিক ব্যায়াম করা।’ সুস্থ মনের অধিকারী হতে হলে জ্ঞান অর্জনের পাশাপাশি খেলাধুলায় আরো মনোযোগী হতে হবে।

তিনি আরো বলেন, সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইন চলবে ৬ অক্টোবর থেকে ১২ অক্টোবর সকাল সাড়ে ৬টা থেকে সাড়ে ৮ টা পর্যন্ত ও বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এতে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরাও ফ্রিতে অংশগ্রহণ করতে পারবে।

সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অভিভাবক সদস্য সুলতা রানী তালুকদার, চাইনীজ উশু ফাইটার স্কুলের ব্ল্যাক বেল্ট হোল্ডার কাইফ আহমদ রুবেল, জাকারিয়া আহমদ, নুরুল ইসলাম, সিনিয়র সদস্য বদরুজ্জামান রাজু, মোঃ শাহরিয়ার, রাজন তালুকদার, ওমর হায়দার রিজন, হৃদয়, শান্তা দাস চৈতী, শুভ চন্দ্র নাথ, দিপ্তি দাস চারু, রামিম, সাদিয়া, ইমু, সুপ্রিয়, দিগন্ত, বিকাশ, আব্দুল মুকাম্মিল।

উল্লেখ্য, আগামী ১৩ ও ১৪ অক্টোবর ঢাকার সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত ১ম বিকেএসপি কাপ উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ উপলক্ষ্যে সিলেটের ১০ জনের একটি টিম সে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30