শিরোনামঃ-

» শ্রমিক নেতা সাইদুর রহমানের যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে সভা

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত টিলাগড় শাখার সভাপতি হাজী সাইদুর রহমানের যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষ্যে এক সভা শনিবার (৭ অক্টোবর) রাতে স্থানীয় ২০নং ওয়ার্র্ড কাউন্সিলর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি হাজী  সাইদুর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সুজন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ সভাপতি ও সিলেট জেলা শ্রমিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জাকারিয়া আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দীয় কমিটির সহ-সভাপতি মানিক মিয়া, সারুয়ার আহমদ, রায়হান চৌধুরী, সুবেদার মুন্না, সোহেল আহমদ, লিটন আহমদ, শাখার সহ সম্পাদক হারুন মিয়া, আব্দুর রহিম জারু, মো. আলেক খাঁন, নুর ইসলাম, উজ্জল মিয়া ও নুরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন- টিলাগড় শাখা একটি সুনামধন্য শাখা। এই শাখার আওতাধীন কয়েকটি শিক্ষা প্রতিষ্টান আছে, এখানে অত্যন্ত ভদ্রতার সহিত আচরণ ও চলাফেরা করতে হবে। আপনাদের আচরণে শ্রমিক সংগঠনের সুনাম বয়ে আনতে পারে। শ্রমিক সংগঠন নিয়ে রাজনীতি করা যাবে না, শ্রমিক সংগঠন নির্দলীয় একটি সংগঠন।

তিনি বলেন- আপনাদের সর্বদা সজাগ থাকতে হবে। এমন কোন কার্যকলাপ করবেন না যাতে আমাদের সংগঠণের ক্ষতি হয়। আর যারা সংগঠণ বিরোধী বা অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে কোন অবস্থায় ছাড় দেয়া হবে না।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30