শিরোনামঃ-

» সিলেট মহানগর বিএনপির তাৎক্ষণিক বিক্ষোভ

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোপোর্টারঃ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় গ্রেফতারী পরোয়ানা দায়েরের প্রতিবাদে সিলেট মহানগর বিএনপি নগরীতে সোমবার  (৯ অক্টোবর) রাতে তাৎক্ষণিক বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নয়াসড়ক পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম’র পরিচালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, যুগ্ম-সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, আব্দুল মন্নান পুতুল, মোস্তাক আহমদ, আলী হায়দার মজনু, আব্দুল কাহির, আমিনুর রহমান খোকন, নুরুল মুমিন চৌধুরী খোকন, নজির হোসেন, নাসিম হোসেন চৌধুরী, লিটন আহমদ, মাহবুব আহমদ চৌধুরী, জামাল আহমদ খান, আব্দুল করিম জোনাক, আব্দুল আহাদ সুমন, সাজন তালুকদার, আলী আকবর রাজন প্রমুখ।

নেতৃবৃন্দ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপি চেয়ারপার্সন ও তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতি হিংসার বহিঃপ্রকাশ। দেশের ব্যাপক জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধান প্রতিপক্ষ মনে করে বলেই তাঁর বিরুদ্ধে একের পর এক হয়রানীমূলক মামলা দিয়ে বিপর্যস্ত করার ব্যর্থ চেষ্টায় লিপ্ত  অবৈধ সরকার।

নেতৃবৃন্দ আরো বলেন- এজন্যই সরকার চরম রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে আদালতকে ব্যবহার করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করিয়েছে। বর্তমান আওয়ামী সরকার দীর্ঘদিন ক্ষমতায় থাকার জন্যই ভয়াবহ দু:শাসন চালিয়ে বিএনপিসহ বিরোধী দলগুলোকে দমন করার নীতি জারি রেখেছে। ভয়ভীতি প্রদর্শন এবং বিরোধী দলগুলোকে উৎখাত করতে পারলেই দেশের মানুষ ভয় পেয়ে যাবে বলে বর্তমান অবৈধ সরকার বিশ্বাস করে।

আর সেজন্যই দেশের বৃহত্তম রাজনৈতিক দল বিএনপিকে কোণঠাসা করার জন্য জাতীয়তাবাদী শক্তির প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিপর্যস্ত করতে রাষ্ট্রযন্ত্রকে নগ্নভাবে ব্যবহার করছে আওয়ামীলীগ। বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির ঘটনা আক্রোশমূলক ও গভীর ষড়যন্ত্রমূলক।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30