শিরোনামঃ-

» ওসমানী বিমানবন্দরে আনোয়ারুজ্জামান চৌধুরীকে সংবর্ধনা

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী দেশে আসলে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর ও ওসমানীনগরের গোয়ালাবাজারে পৃথক সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেটে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোন্দকার মহসিন কামরান, যুক্তরাজ্য আওয়ামীলীগে ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সুনু মিয়া, বিশ্বনাথ আওয়ামীলীগ নেতা ফখরুল আহমদ মতছিন, ফারুক আহমদ, বশির আহমদ, জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, বেলাল খান, গোলাম মৌলা চৌধুরী, মোবাশ্বীর আলী, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফরহাদ আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরুল হাসান, যুবলীগ নেতা, আফতার হোসেন, রেজাউল ইসলাম রেজা, লোকমান আহমদ, শাহিন আহমদ, সাজলু লস্কর, তোফায়েল আহমদ, এম এ রশিদ, শেখ আবুল হাসনাত বুলবুল, ছাত্রলীগ নেতা বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মাসুদ কামাল সুফী, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, শাহজাহান, কানাইঘাট উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজিম আহমদ, রেদওয়ান আহমদ বাপ্পী, হিমু, রুপম, ছায়েম আহমদ প্রমুখ।

সংবর্ধিত অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন- বাঙালির বহুকালের স্বপ্ন ‘পদ্মা সেতু’ বাস্তবায়ণের পথে আরেক ধাপ এগিয়েছি আমরা। কিছুদিন আগে পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে। সাম্প্রতিকালে রোহিঙ্গা ইস্যু ছিল আমাদের জন্য বড় চ্যালেঞ্জ, সেই চ্যালেঞ্জকে অনায়াসে মোকাবেলা করে মাদার অব হিউমিনিটির খেতাব পেয়েছেন আমাদের নেত্রী বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন- আপনারা আমাকে যে আন্তরিকতার পরিচয় দিয়েছেন আমি আপনাদের কাছে চিরঋণী। দোয়া করবেন আমার জন্য আমি যেন আপনাদের ভালবাসায় সবসময় থাকতে পারে।

উল্লেখ্য যুক্তরাজ্য আওয়ামীলীগে যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে এয়ারপোর্টে বরণ করতে সকাল থেকে নেতা কর্মীদের উপচে ভীড় লক্ষ্য করা যায়। তাকে সকাল ৯টায় বিমানবন্দরে বরণ করে বিশাল মটর শোভাযাত্রা দিয়ে তার নির্বাচনী এলাকায় নিয়ে যাওয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30