শিরোনামঃ-

» প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজর তিরোধান তিথি মহোৎসব ১ জানুয়ারি শুরু

প্রকাশিত: ৩০. নভেম্বর. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ প্রভুপাদ শ্রীশ্রী শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজ এর তিরোধান তিথি উপলক্ষে ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। শ্রীশ্রী মহাপ্রভুর আখড়া,দেওলগ্রাম (দাশপাড়া) বিয়ানীবাজার, সিলেট এ এই হরিনাম সংকীর্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১ জানুয়ারি সোমবার ভোর ৪টায় মঙ্গলারতি আরতি দর্শন, সকাল ৬টায় নগর পরিক্রমা কীর্তন, সকাল ৯টায় সমবেত গীতা পারায়ন, বিকেল ৪টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ ও রাত ৮টায় শ্রীশ্রী হরিনাম মহাযজ্ঞের শুভ অধিবাস।

২ জানুয়ারি ব্রাহ্ম মুহুর্ত্ব থেকে ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের শুভারম্ব হয়ে ৩ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১টায় মহাভোগরাগ ও  দুপুর ২টা হতে সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

নামসুধা বিতরণ করবেন- মা আনন্দময়ী সম্প্রদায়-গোপালগঞ্জ, বাবা তারকনাথ সম্প্রদায়-বরিশাল,সখী  সম্প্রদায়-গোপালগঞ্জ, সোনারগৌর সম্প্রদায়-নেত্রকোনা ও নিতাই গৌর সম্প্রদায় মৌলভীবাজার।

৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৮টায় দধিভান্ড ভঞ্জণ ও কীর্তন সমাপন। ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী মহাপ্রভুর আখড়া, দেওলগ্রাম (দাশপাড়া) বিয়ানীবাজার, সিলেট এর শ্রীগুরু চরণাশ্রিত শ্যামলী দাসী ভান্ডারি ও স্বরুপ দাশ মোহন্ত বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30