শিরোনামঃ-

» নিসচা’র ২৪ বছর পূর্তি উপলক্ষ্যে সিলেট মহানগর শাখার আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত

প্রকাশিত: ০২. ডিসেম্বর. ২০১৭ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ও ২৫তম বছরে পর্দাপন উপলক্ষ্যে ১লা ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় সিলেট শহরের এক অভিজাত রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

নিসচা সিলেট মহানগর শাখার আহ্বায়ক রোটারিয়ান এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল হাদী পাবেল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নিসচা সিলেট জেলা শাখার প্রতিষ্ঠাতা, উপদেষ্টা ও কেন্দ্রীয় আজীবন সদস্য রোটারিয়ান মো. জহিরুল ইসলাম মিশু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় সড়ক দূর্ঘটনা রোধ করা সম্ভব। তিনি নিসচার ২৪ বছর পূর্তি উপলক্ষে নিসচা সিলেট মহানগরের সকল সদস্যদেরকে সুন্দরভাবে আলোচনা সভার অনুষ্ঠান করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান। নিসচার সকল কার্যক্রমকে বেগবান করতে মহানগর শাখার সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করেন এবং পূর্ণাঙ্গ কমিটিতে যারা কাজ করবেন সেই রকম ব্যক্তিত্বদেরকে নিয়েই পূর্ণাঙ্গ কমিটির গঠনের আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সদস্য কামরুল ইসলাম কামরুল, সাদেকুর রহমান, ইয়াসিন আরাফাত সুমন, লসমি তালুকদার, আল আমিন খান, এমিল আখন্দ সেজু, সৈয়দ নিয়াজ আহমদ, রবিউল ইসলাম সামি, মো. এ বি সাকু, সাবিতুল ইসলাম সামুন, আহসান হাবিব, মো. জাকারিয়া, মহেশ ঘোষ, দিলোয়ার হোসেন খান, মো. সুহেল চৌধুরী, আব্দুল আজিজ রাসেল, আহমেদ সাকো, সুজায়েল আহমদ, হাকিম মো. মনির উদ্দিন চৌধুরী, মো. আশিক আহমদ, সৈয়দ বুরহান আলী, আব্দুল্লাহ আল কয়েছ, মো. আতিকুর রহমান খান মুন্না, মো. মাসুদুজ্জামান তফাদার মুক্তা, আসাদ আহমদ, মো. আখরাফ খান, ইমানুর রশীদ ইমন, জয়নুল আমিন, মিয়া মো. রুস্তুম প্রমুখ।

সভায় ২০১৮-১৯ এর পূর্ণাঙ্গ কমিটির জন্য ব্যাপক আলোচনা করা হয় এবং আহ্বায়ক ও সদস্য সচিবের কাছ থেকে সদস্য ফরম সংগহ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30