শিরোনামঃ-

» ওসমানী হাসপাতালে রোগীর স্বজনদের উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা; আহত ১

প্রকাশিত: ০৩. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে রোগীর স্বজনদের উপর অতর্কিত হামলা করেছে এক দল সন্ত্রাসীরা। ঘটনাটি শনিবার (২ ডিসেম্বর) বিকেলে ৪টায় হাসপাতালের ৪র্থ তলা ৪নং ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে।

এতে রোগীর স্বজন শেখ সম্রাট এর উপর চুরিকাঘাত করে গুরুত আহত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। তখন ওয়ার্ডের অবস্থানরত লোকজন উদ্ধার করে অত্র হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়- ছাতক উপজেলা পালপুর গ্রামে থেকে কিছু লোক আহত অবস্থায় ওসমানী হাসপাতালে ভর্তি ছিলেন, আহত ব্যক্তিকে তার স্বজন হিসেবে দেখতে আসলে হঠাৎ করে  একদল সন্ত্রাসীরা তার উপর হামলা করে পালিয়ে যায় এবং হাসপাতালে আসবাবপত্র ভাংচুর করা হয়। এই ঘটনায় হাসপাতালে অন্যান্য রোগী ভয়ে আতংকের মধ্যে অছে বলে অভিযোগ করেন রোগী স্বজনরা।

আহত ব্যক্তি শেখ সম্রাট জানান যে আমার স্বজন আব্দুল জব্বারকে আমি ওসমানী হাসপাতালের ৪র্থ তলা ৪নং ওয়ার্ডে দেখতে আসি, তখন হঠাৎ করে আলমগীর, শিবলু, জুয়েল, শিপন, মাহমুদুর রহমান জুয়েল, সমছু, মজিদ, কামাল সহ ১০/১২ জন সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়।

স্থানীয় সূত্রে জানা যায়- পালপুর গ্রামের পূর্ব বিরোধের জের ধরে নুরুল আলম‘র দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে একই গ্রামের- শিপন, কাশেম, আজিজুর রহমান আজি, কামাল, মাহমুদুর রহমান জুয়েল, জব্বার আলী, মোক্তার, আল-আমিন, আলী হোসেন,কয়েছ, আলাউদ্দন, রাকিব আলী,  সাব্বির, সমছু, শিবলু, হাসান, ওসমান, আনোয়ার, দিলোয়ার, মজিদ, লতিফ,সাহাদত আলী, এমদাদ, জগলু ও অপু সহ বেশ কয়েকজন লোক নিয়ে হামলা ভাংচুর চালায় এসময় তাদেরকে প্রতিহত করা হলো উভয়পক্ষের মাঝে সংর্ঘষে ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হন সামসুল আলম, আরও আহত হন আব্দুল জব্বার, মসাহিদ, নুরুল আলম, ইসলাম উদ্দিন, উকিল মিয়া, সেলিম আহমদকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মসাহিদ, জানান যে- হামলাকারীরা এলাকার সন্ত্রাসী ও দাঙ্গাবাজ লোক হিসেবে পরিচিত, তাদের বিরুদ্ধে ছাতক থানায় একাধিক মামলা রয়েছে, কিছুদিন আগেইও ১৬৩/১৭ ও ৩৬৫/১৬নং মামলা জেল কেটে জামিনে বেড়ীয়ে এসে, মামলাকারীর লোকজনের উপর মামলা করার প্রতিশোধ হিসেবে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30