শিরোনামঃ-

» স্বাস্থ্য বিভাগীয় পূজা উদযাপন পরিষদের সভা

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ স্বাস্থ্য বিভাগীয় পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা শাখার এক সভা গত ১ ডিসেম্বর লামাবাজার বিলপাড়স্থ শ্রী শ্রী শ্যামসুন্দর জিউর আখড়ায় অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন ২০১৮ সালের শ্রী শ্রী সরস্বতী পূজা উদযাপন নিয়ে আলোচনা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন- সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়। সভার প্রথমে বিগত ২০১৭ সালের পূজা উদযাপনের যাবতীয় আয় ব্যায়ের হিসাব সাধারণ সম্পাদক অরবিন্দু দাস পেশ করেন। বিগত কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

সভার সর্বসম্মতিক্রমে ডা. হিমাংশু লাল রায় সিভিল সার্জন সিলেটকে ২০১৮ সালের সভাপতি, দক্ষিণ সুরমা উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক বিশ্বেশ্বর গোস্বামীকে সাধারণ সম্পাদক ও সদর উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক সমরেন্দ্র কুমার রায়কে অর্থ সম্পাদক পদে পদায়ন করা হয়।

সাবেক কমিটির পদোন্নতী ও বদলিজনিত কারণে সংযোজন বিয়োজন করে সিভিল সার্জন অফিস সিলেটের আওতাধীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে দাখিলকৃত তালিকা থেকে নতুন সদস্য অন্তর্ভুক্ত করে কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় অংশগ্রহণ করেন- সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সুজন বনিক, ইপিআই সুপারিটেন্ডেন্ট যশোবন্ত অর্জ্জুন, প্রধান সহকারী অরুণ কুমার চৌধুরী, প্রধান সহকারী রথীন্দ্র চক্রবর্তী, প্রধান সহকারী সুবোধ রঞ্জন চক্রবর্তী, স্বাস্থ্য পরিদর্শক নন্দলাল দাস, স্বাস্থ্য পরিদর্শক শংকর লাল দাস, স্বাস্থ্য পরিদর্শক রতীশ চন্দ্র দাশ, স্বাস্থ্য পরিদর্শক প্রবোধ রঞ্জন দাস, এমটি ইপিআই মনিন্দ্র দেবনাথ, এমটি ইপিআই অভিজিৎ ভট্টাচার্য্য, অফিস সহকারী রনেন্দ্র কুমার দাস, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রাশিন্দ্র চন্দ্র ধর, সহকারী স্বাস্থ্য পরিদর্শক নিখিল চন্দ্র রায়,  সহকারী স্বাস্থ্য পরিদর্শক রায় চাঁদ দাস, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সত্যরঞ্জন দাস, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সমরেন্দ্র কুমার রায়, সহকারী স্বাস্থ্য পরিদর্শক বিশ্বেশ্বর গোস্বামী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুনির্মল চক্রবর্তী, স্বাস্থ্য সহকারী কনোজ চক্রবর্তী, স্বাস্থ্য সহকারী জ্যেতিষ রঞ্জন দাস, স্বাস্থ্য সহকারী বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাস্থ্য সহকারী অলক চৌধুরী।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30