শিরোনামঃ-

» জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০১৭ | মঙ্গলবার

ওসমানীনগর প্রতিনিধিঃ যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন- জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগরের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আমার জীবনের শেষ সময়টুকু পর্যন্ত চেষ্টা চালিয়ে যাবো। এই এলাকার মানুষের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। আমার জন্য আপনারা দোয়া করবেন আমি যেন আপনাদের জন্য কোন বদনাম না নিয়ে আসি। আমার জন্য যেন আপনাদের মুখ ছোট না হয় সেই দোয়াটুকু করবেন।

সোমবার (১১ ডিসেম্বর) ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের উত্তর পাড়ায় আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুছ মিয়ার বাড়িতে আয়োজিত উঠান বৈঠকে উপরোক্ত কথা বলেন।

আওয়ামীগ নেতা নেছাওর আলীর সভাপতিত্বে ও যুবনেতা ইকবাল আহমদের ও আমিনুল ইসলাম খোকনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, উমরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোটারিয়ান ফারুক আহমদ, হারুন মিয়া চৌধুরী, লেবু মিয়া, চান মিয়া, আব্দুল করিম, ফখরুল ইসলাম মতছিন, আশিক আলী, রুহেল খান, শাহ আলম খোকন, রুহেল আহমদ, ফয়জুল ইসলাম জয়, আসাদুর রহমান, আবরার আহমদ চৌধুরী, মুহিবুর রহমান মুহিব, মানিক মিয়া, অজিত সুত্রধর, আব্দুস সালিক, আমির খান, শাহিন আহমদ, তুরন তালুকদার, সায়েন আহমদ, মকসুদ আলী, কাজী আলী, আব্দুল কাদির, তাহের আহমদ, আব্দুল বাসিত, বাবুল আহমদ, রাসেল চৌধুরী, রুহেল আহমদ, জুমন আহমদ, এস আই টুটুল, সুমন আহমদ, জুবায়ের আমিন, বাপ্পু দেব, মিজানুর রহমান, রাসেল আহমদ, সুলতান রাজু, মাহবুব হোসাইন মাসুম, রায়হান আহমদ, সাব্বির আহমদ, তামিম আহমদ, রায়হান আহমদ, টিটু আহমদ, মোয়াইমিন আভী, ইমন, সাহরাজ, তুহিন, রুবেল আহমদ রিজভী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30