শিরোনামঃ-

» গোলাপগঞ্জে বিএনপির আলোচনা সভা

প্রকাশিত: ১৮. ডিসেম্বর. ২০১৭ | সোমবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন- ‘বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীসহ দলের অসংখ্য নেতা-কর্মীকে গুম করে ফেলা হয়েছে, হত্যা করে ফেলা হয়েছে। মিথ্যা মামলায় ঘর ছাড়া করা হয়েছে। সভা-সমাবেশ করতে দেওয়া হচ্ছে না।

এতেই প্রমাণ হয়, সরকার বিএনপিকে ভয় পায়।’

রবিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লহ্মণাবন্দ ইউনিয়নের পুরকায়স্ত বাজারে ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন- বিএনপি নেতা-কর্মীরা মাথা নত করতে জানে না। এই অন্যায়ের বিরুদ্ধে, নিযার্তনের বিরুদ্ধে তারা জেগে উঠছে, জেগে উঠবে। সমস্ত অপকর্ম, অপচেষ্টাকে বানচাল করে দিয়ে গণতন্ত্রের পতাকা ঊর্ধ্বে তুলে ধরতে আগামী নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করবে।

ইউনিয়ন বিএনপির সভাপতি মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাহাত আহমদ চাকলাদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লহ্মণাবন্দ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজু আহমদ তালুকদার, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খায়রুল ইসলাম খলকু, ব্যবসায়ী মো. ইকবাল হোসনে, বিএনপি নেতা নিজাম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের আইন বিষয়ক সম্পাদক সুহেদ আহমদ।

এছাড়া উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা কামরুজ্জামান দারা, ইউনিয়ন বিএনপি নেতা কফিল আহমদ, শামীম আহমদ, নজরুল ইসলাম, রেকল আহমদ, মনির, বারিক, আব্দুল মালিক, ঢাকা দক্ষিণ ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা তোফায়েল আহমদ সুমেল, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা কামরান আহমদ, ইউনিয়ন ছাত্রদল নেতা মিজানুর রহমান, ফাহাদ আহমদ, আবুল কালাম আজাদ টিপলু, জাকির খান, শিপু আহমদ, বাবর আহমদ, বাবলু হোসেন, সজ্জল আহমদ, মিন্টু, মঞ্জু, ডালিম, নাছিফ, লিটন, জাকির, নাহিদ, ওয়ালিদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30