শিরোনামঃ-

» বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রদলের কমিটি অনুমোদন

প্রকাশিত: ১৯. ডিসেম্বর. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার অধিনস্ত বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রদলকে চলমান অবৈধ সরকার বিরোধী আন্দোলনকে গতিশীল করার লক্ষ্যে এবং গণতন্ত্র পুণরূদ্ধরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার জন্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না স্বাক্ষরিত পত্রে এ কমিটিদ্বয়ের অনুমোদন দেওয়া হয়।

বিয়ানীবাজার উপজেলা কমিটির নেতৃবৃন্দরা হলেন- সভাপতি ফয়েজ আহমদ (পৌরসভা), সিনিয়র সহ-সভাপতি রাজন আহমদ (মুড়িয়া), সহ-সভাপতি নুর উদ্দিন (কসবা), পলু চৌধুরী (আলী নগর), জাবের আহমদ (চারখাই) ও ইমরান আহমদ চৌধুরী ইমন (চারখাই), সাধারণ সম্পাদক এনামুল ইসলাম এনাম (মাথিউড়া), যুগ্ম-সাধারণ সম্পাদক মকবুল হোসেন (কুড়ার বাজার) ও মাহবুবুল আলম (চারখাই), সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ (মুড়িয়া), সহ-সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ (চারখাই)।

বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দরা হলেন- সভাপতি ওলিউর রহমান ওলি, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আক্তার হোসেন লিমন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আহমদ ও আব্দুল মুমিন খান, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ।

বিয়ানীবাজার পৌরসভা ছাত্রদলের নেতৃবৃন্দরা হলেন- সভাপতি আইনুল আবেদীন (শ্রীধরা), সিনিয়র সহ-সভাপতি টিপু রানা (ফতেহপুর), সহ-সভাপতি লিমন আহমদ (খাসাড়ীপাড়া) ও কামাল হোসেন (কসবা), সাধারণ সম্পাদক আহসান জামিল (খাসাড়ীপাড়া), যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর হোসেন রাজু (শ্রীধরা) ও আহমদ শিব্বির (শ্রীধরা), সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ (সুপারতলা)।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৮৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30