শিরোনামঃ-

» সিলেট পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

প্রকাশিত: ১৯. ডিসেম্বর. ২০১৭ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর ও সিলেট সিটি কর্পোরেশনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- পূণ্যভুমি সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী।

এই শহরটি শুধু সিলেটবাসীই নয় গোটা দেশবাসীর কাছে অনেক মর্যাদার। কোন একক ব্যক্তি বা গোষ্ঠীর দ্বারা সমৃদ্ধ ও উন্নত নগরী করে তোলা সম্ভব নয়।

সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করার মাধ্যমে সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ মুক্ত সমৃদ্ধ নগরী গড়তে আমি সব সময় অঙ্গিকারবদ্ধ।

শুধু উন্নয়নই নেতৃত্বের গুনাবলীর বহিঃপ্রকাশ নয়। এক্ষেত্রে রাজনৈতিক সহনশীলতা ও সহমর্মিতার প্রধান চালিকা শক্তি। দল মত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের সাথে সামাজিক বন্ধন সুদৃঢ় করতে পারলে কাংখিত উন্নয়ন উপহার দেয়া সম্ভব।

রবিবার (১৭ ডিসেম্বর) সিলেট জেলা সড়ক পরিবহন, ট্রাক ও পিক আপ শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন। জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় জামায়াত নেতৃবৃন্দ ছাড়াও সিলেটের পরিবহন সেক্টরের উর্ধ্বতন দায়িত্বশীল নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

সিলেট জেলা ট্রাক ও পিক আপ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দিলু  মিয়া দিলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় উপস্থিত ছিলেন- সিলেট বিভাগ শ্রমিক ফেডারশন ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক মিয়া, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আব্দুস ছালাম, সহ-সভাপতি হাসমত আলী হাসু, সেক্রেটারী আব্দুল গফুর, শ্রমিক নেতা আরিফ উদ্দিন হীরা, জমির হোসেন বাদল, মানিক মিয়া প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন- সিলেট জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, জামায়াত নেতা আবুল হাসনাত প্রমুখ।

সভাপতির বক্তব্যে শ্রমিক নেতা দিলু মিয়া দিলু বলেন- আমরা মেহনতি শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের দাবীতে আন্দোলন করি। তাই বিপদে-আপদে সকলের সহযোগিতা চাই। সৎ ও যোগ্য নেতৃত্ব গুরুত্বপূর্ণ জনপ্রতিনিধির পদে নির্বাচিত হলে আমরা বেশী উপকৃত হবো।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30