শিরোনামঃ-

» কাল যে পরিবর্তন নিয়ে মাঠ কাপাঁবে বাংলাদেশ!

প্রকাশিত: ২২. জানুয়ারি. ২০১৮ | সোমবার

সিলেট বাংলা নিউজ স্পোর্টস ডেস্কঃ ত্রিদেশীয় সিরিজে দারুণ ফর্মে আছে বাংলাদেশ। জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচে মাশরাফিদের তেমন কোনো প্রতিদ্বন্দ্বিতাই করতে হয়নি। অনায়াসেই তুলে নিয়েছে দাপুটে জয়। দুই ম্যাচ হাতে রেখেই ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় দল নিয়ে একটু পরীক্ষা-নিরীক্ষা হলে মন্দ কি? সেই পথেই হয়তো হাঁটবেন নির্বাচকরা।
পরবর্তী দুই ম্যাচের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ইমরুল কায়েস মূল একাদশ থেকে বাদ পড়েছেন। এদিকে স্কোয়াডে থাকা তিন সদস্য উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও আবুল হাসান রাজু এখনো মূল একাদশে জায়গা পাননি। ফাইনাল নিশ্চিত হওয়ায় পরবর্তী ম্যাচে হয়তো নির্বাচকদের ভাবনায় থাকবেন এই তিন জন।
বাংলাদেশ দলের ট্যাকনিক্যাল ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, “জয় একটা অভ্যাস। জয় থেকে দূরে সরে গেলেই সমস্যা। আমরা এই দল নিয়েও হারতে পারি। কিছু পরিবর্তন তো থাকবেই। ফাইনালে জেতাটাই গুরুত্বপূর্ণ। আমরা আগের ম্যাচ দুটো দারুণভাবে জিতেছি। এখন জয়টা ধরে রাখতে চাই।”
সুজন মনে করেন, আগের চেয়ে ক্রিকেটাররা আরো বেশি আত্মপ্রত্যয়ী এবং প্রত্যেকের পরামর্শ দলের সাফল্যে দারুণ অবদান রাখে।
ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের পরবর্তী ম্যাচ ২৩ জানুয়ারি, জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর গ্রুপ পর্বের শেষ ম্যাচে ২৫ জানুয়ারি শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচটি হবে ২৭ জানুয়ারি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30