শিরোনামঃ-

» চাকুরি রাজস্বকরণের দাবিতে দক্ষিণ সুনামগঞ্জের কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী পালন

প্রকাশিত: ২২. জানুয়ারি. ২০১৮ | সোমবার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ চাকুরি রাজস্বকরণের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে অবস্থান কর্মসূচী পালন করছে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা।

রোববার (২১ জানুয়ারি) সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ ও সদরের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন একত্রে অবস্থান কর্মসূচী পালন করে।

উল্লেখ্য, সিএইচসিপিদের চাকুরী রাজস্বকরণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে বারবার আশ্বাস প্রদান করার পরও এমনকি ২০১৩ ইং সালের ১৯শে সেপ্টেম্বর স্বাস্থ্য অধিদপ্তরের  পরিচালক (প্রশাসন) চিঠি প্রদান করে রাজস্বকরণের নীতিগত সিদ্ধান্তের কথা জানান কিন্তু অদ্যাবধি তার বাস্তবায়ন ঘটেনি।

পরবর্তীতে সরকার কমিউনিটি ক্লিনিককে ট্রাস্টে রূপান্তরিত করার প্রক্রিয়া  শুরু করণে সিএইচসিপিরা আন্দোলন করে তা স্থগিত করে। পরে স্বাস্থ্যমন্ত্রীও তাদেরকে রাজস্বকরণের আশ্বাস প্রদান করেন কিন্তু এখন পর্যন্ত কোন বাস্তবায়ন না দেখে এবং সরকারের মেয়াদ শেষ পর্যায়ে থাকায় আন্দোলন ছাড়া দাবি আদায়ের আর কোন উপায় না দেখে কেন্দ্রীয় কমিটি লাগাতার কর্মবিরতী ও পরবর্তীতে আমরণ অনশনের ডাক দেয়।

উক্ত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জের সিএইচসিবি এসোসিয়েশন সভাপতি লিটন চক্রবর্তী, জেলা সভাপতি মো. তানজিম মিয়া, সদর সভাপতি জিয়াউর রহমান শামীম, হামিদুল হক চৌধুরী, রিপন চন্দ্র দে, রুমেল আহমদ, শিপ্রা চক্রবর্তী, ডলি রানী সরকার, আকলিমা আক্তার, রাজন মহবুব, নাসির উদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30