শিরোনামঃ-

» বাংলাদেশ সোসিয়াল ক্লাব কভেন্ট্রি ইউকে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০৩. ফেব্রুয়ারি. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সোসিয়াল ক্লাব কভেন্ট্রি ইউকে’র উদ্যোগে শনিবার (৩ ফেব্রুয়ারি) দক্ষিণ সুরমার মখন দোকান এলাকায় গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

১নং মোল্লারগাও ইউনিয়ন চেয়ারম্যান শেখ মো. মখন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক আব্দুল কাইয়ুম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতি বছরই শীতকাল গরীব অসহায় মানুষের জন্য সীমাহীন দুর্ভোগের কারণ হয়ে দাঁড়ায়।

কিন্তু এ দুর্ভোগ দূর করা অসম্ভব কিছু নয়। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবধর্ম। সম্মিলিত প্রচেষ্টা চালালে সহজেই শীতার্তদের কষ্ট লাঘব করা সম্ভব। আসুন অসহায়দের পাশে দাড়াই। একটু সাহায্যের হাত বাড়াই। সমাজের সব শ্রেণি-পেশার মানুষ যদি যার যার সাধ্য অনুযায়ী তার পাশের শীতার্ত মানুষটির পাশে দাঁড়ায় তাহলে সহজেই শীতের কষ্ট লাঘব করা সম্ভব।

বিশেষ অতিথি ছিলেন- ইউনিয়ন বিএনপির সাবেক সেক্রেটারী আলাউদ্দিন আহমদ, ইউপি সদস্য সুজা চৌধুরী, বিএনপি নেতা কামাল হাসান জুয়েল, ছাত্রদল নেতা কোহিনুর আহমদ, বখতিয়ার আহমদ ইমরান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শ্রমিক নেতা সানর আহমদ, অনিক আহমদ, হাবিব আহমদ, নাজির আহমদ, আলী নুর, তৌহিদ আহমদ।

সার্বিক সহযোগিতায় ছিলেন- জিয়া উদ্দিন জুয়েল, লোকমান আহমদ, মোঃ ময়নুল ইসলাম, জুয়েল আহমদ, সেলিম হাসান, সৈয়দ রিপন, কামাল আহমদ আম্বিয়া, ইমতিয়াজ আহমেদ জগলু, ড. জাবের আহমদ, এম ডি রানা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30