শিরোনামঃ-

» সিলেটের দয়ামীরে ব্রার্ডফোড (ইউকে) সিলেট স্পট প্রজেক্টের উদ্যোগে ক্রীড়া উপকরণ বিতরণ

প্রকাশিত: ০৬. ফেব্রুয়ারি. ২০১৮ | মঙ্গলবার

ওসমানীনগর উপজেলা প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের হাজি ফরিদ সারেং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ব্রার্ডফোড (ইউকে) সিলেট স্পট প্রজেক্টের উদ্যোগে নগদ টাকা ও ক্রীড়া উপকরণ বিতরণ করা হয়েছে। পরে শিক্ষার্থীদের টেনিস, ফুটবল এবং ক্রিকেটের প্রশিক্ষণ দেয়া হয়।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে স্কুল মাঠে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিএসএসপি ইউকে’র চেয়ারম্যান ও প্রশিক্ষক শাহিদুর রহমান, সভাপতি গফুর মিয়া, পরিচালক হুমায়ুন ইসলাম, সাধারণ সম্পাদক আমরুজ আলী। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুর রশিদ ফারুকের সভাপতিত্বে ও মোসাদ্দেক আহমেদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য  রাখেন- বিএসএসপি ইউকে’র চেয়ারম্যান ও প্রশিক্ষক শাহিদুর রহমান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- হাজি ফরিদ সারেং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক কমিটির সভাপতি জুয়েল আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্দিরা রানী।

এসময় উপস্থিত ছিলেন- আলা উদ্দিন, সালমান হোসেন, সেবুল মিয়া, আয়াস আলী, সাব্বির আহমেদ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্ধ। পরে প্রধান শিক্ষিকার হাতে নগদ ১০ হাজার ও খেলার উপকরণ তুলে দেওয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30