শিরোনামঃ-

» জালালাবাদ গ্যাস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ১০. ফেব্রুয়ারি. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি. এর সিলেট ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।

জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. খালেকুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, ‘খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে। শরীর ও মনকে রাখে প্রাণবন্ত, উচ্ছল ও আনন্দময়। সুস্বাস্থ্যের জন্য তাই খেলাধুলা একটি অতি আবশ্যকীয় দিক। খেলার মাধ্যমে সামাজিকীকরণ ঘটে। মানসিক প্রশান্তি, মেদবহুল শরীর, রোগব্যাধি থেকে মুক্ত থাকার একটি জরুরী দিক হলো খেলাধুলা। আন্তর্জাতিক বিশ্বে ক্রীড়াঙ্গণে বাংলাদেশ একটি ভয়ঙ্কর নাম। তিনি এ ধরণের সুন্দর আয়োজনের জন্য জালালাবাদ গ্যাস সিলেট ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- মহাব্যবস্থাপক (অর্থ ও রাজস্ব) খন্দকার ইকরামূল কবীর, মহাব্যবস্থাপক (অপারেশন) মো. আব্দুল মুমিন, মহাব্যবস্থাপক (কন্সট্রাকশন) শোয়েব আহমদ মতিন, মহাব্যবস্থাপক (পরিকল্পনা) জসিম উদ্দিন আহমদ, মহাব্যবস্থাপক (বিপণন উত্তর) মো. শাহীনুর ইসলাম, মহাব্যবস্থাপক (বিপণন দক্ষিণ) মনজুর আহমদ চৌধুরী, মহাব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ মফিজুল ইসলাম, অতিরিক্ত কোম্পানী সচিব মো. সিরাজুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক কায়েছ আহমদ, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন ২৫২০ এর সভাপতি মো. আব্দুর রহমান, জালালাবাদ গ্যাস কর্মচারী লীগ ১৬৯০ এর সভাপতি মো. আব্দুল মতিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পেশ ইমাম মাওলানা আকমল হোসাইন।

এছাড়া কোম্পানীর সকল মহাব্যবস্থাপক, উপমহাব্যবস্থাপক, আঞ্চলিক বিতরণ কার্যালয়ের প্রধান, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন ২৫২০ সিবিএ, জালালাবাদ গ্যাস কর্মচারী লীগ ১৬৯০, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ এবং সকল স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

কোম্পানী প্রধান কার্যালয় সহ ১৮টি আঞ্চলিক বিতরণ কার্যালয়ের শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

ক্রীড়া প্রতিযোগীতায় ৩টি ইভেন্টে ৯ পয়েন্ট পেয়ে উপসহকারী প্রকৌশলী ইসহাক আহমদ চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করেন। জাতীয় পতাকা উত্তোলন ও সংগীত পাঠ করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের উপস্থিত অতিথি ও নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031