শিরোনামঃ-

» সিলেটে ডায়মন্ড ওয়ার্ল্ড শো-রুমের ১ম বর্ষপূর্তি পালিত

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ জুয়েলারী শিল্পের জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড। ক্রেতার হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারী শিল্পের সুনামধন্য এই প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিক্রয়ত্তোর সেবায়। সেই উদ্দেশ্যে ২০১৭ সালে প্রবাসী অধ্যুষিত বিভাগীয় নগরী সিলেটে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমের উদ্বোধন করা হয়। এক বছরেই সিলেটের ক্রেতাদের চাহিদার শীর্ষে রয়েছে প্রতিষ্ঠানটির জুয়েলারী পণ্যগুলো।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর পূর্ব জিন্দাবাজারের ওয়াহিদ ভিউ’র দ্বিতীয় তলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমের ১ম বর্ষবরণ উপলক্ষে ক্রেতাদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, ‘যেকোন ব্যবসায় উন্নতির প্রধান শর্ত হলো সততা। প্রতিষ্টান এবং ব্যক্তিকেন্দ্রীক সেই সততার জের ধরেই এক সময় সেই ব্যবসা প্রতিষ্টান মাথা তুলে দাঁড়াতে সক্ষম হয়। একইভাবে সুনাম ও সততাকে ধরে রেখে ডায়মন্ড ওয়ার্ল্ড সিলেটে ১ বছরপূর্তি অনুষ্ঠান করে নিজেদের মান অক্ষুন্ন রেখেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ-সভাপতি এমদাদ হোসেন, পরিচালক হিজকিল গুলজার, জিয়াউল হক, সাহিদুর রহমান, মার্কেটের পরিচালক আব্দুল ওয়াহিদ মিয়া, সিলেট চেম্বারের পরিচালক পিন্টু চক্রবর্তী, নুরুল ইসলাম, আব্দুর রহমান ও হুমায়ূন আহমদ সহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান- ডায়মন্ড ওয়ার্ল্ড সিলেটের ম্যানেজার কানাই লাল সাহা।

এ সময় তিনি বলেন, ক্রেতাদের চাহিদার প্রতি লক্ষ রেখে শুরু থেকেই সাশ্রয়ী মূল্যে সকল গহনাতেই কোম্পানী থেকে ছাড়ের  সুযোগ থাকায় আমরা আশানুরুপ সারা পাচ্ছি এবং শেষ পর্যন্ত ডায়মন্ড ওয়ার্ল্ড তা ধরে রাখতে দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি জানান, বর্ষপূর্তি উপলক্ষে আগামী ১৫ ফেব্রুয়ারী পর্যন্ত ৩০% ছাড়ে প্রতিষ্ঠান থেকে যে কেউ পছন্দের ডায়মন্ডের গহনা ক্রয় করতে পারবে।

উল্লেখ্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক স্বনামখ্যাত ব্যবসায়ী দিলীপ কুমার আগারওয়ালা। সব কটি বিভাগীয় শহর সহ সারা বাংলাদেশে ডায়মন্ড ওয়ার্ল্ডের শাখা রয়েছে ১৯ টি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30