শিরোনামঃ-

» সিলেট জেলা ও মহানগর বিএনপির বিশাল মানববন্ধন

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন- ভুয়া মামলায় অবৈধ সাজা দিয়ে গণতন্ত্রের ফিনিক্স পাখি বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রেরণ করে বাকশালী সরকার ইতিহাসের এক কালো অধ্যায়ের সুচনা করেছে।

রাজনৈতিক প্রতিহিংসার ষড়যন্ত্রমুলক মামলায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা গণতন্ত্রকে হত্যা করে দেশে নবরুপে বাকশালী শাসন প্রতিষ্ঠার সুগভীর ষড়যন্ত্রের অংশ। কিন্তু এর পরিনতি অবৈধ সরকারের জন্য মঙ্গল জনক হবেনা।

অবৈধ সরকার মনে করেছিল দেশনেত্রীকে সাজা দিয়ে বিএনপির বিরুদ্ধে অপপ্রচারের সুযোগ সৃষ্টি করতে। কিন্তু না অবৈধ সাজার প্রতিবাদে দেশবাসী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষে তাদের সুসংহত অবস্থান ব্যাক্ত করেছে। দেশপ্রেমিক জনতা এই অবৈধ রায় প্রত্যাখ্যান করে বিএনপি চেয়ারপার্সনের মুক্তির দাবীতে রাজপথে নেমে এসেছে। মানুষের ধৈর্য্যরে বাধ ভাঙ্গার আগেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি না দিলে সরকারকে চড়া মুল্য দিতে হবে।
সোমবার (১২ ফেব্রুয়ারি)  দুপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলায় অন্যায় সাজা, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারের প্রেরণের প্রতিবাদে নগরীর চৌহাট্রাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বক্তারা উপরোক্ত কথা বলেন।

সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিশাল মানববন্ধনে জেলা ও মহানগর বিএনপি ছাড়াও মুক্তিযোদ্ধা দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল, জাসাস ও ওলামা দলের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট জেলা বিএনপির- সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা আলহাজ্ব এম.এ হক, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮৮ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031