শিরোনামঃ-

» সালেহ খসরুর নেতৃত্বে সিলেটে বিএনপি অঙ্গ সংগঠনের মিছিল

প্রকাশিত: ১৩. ফেব্রুয়ারি. ২০১৮ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি, মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু বলেছেন- আওয়ামী সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে একটি মিথ্যা মামলায় ফরমায়েসী রায়ে সাজা প্রদান করেছে। দক্ষিণ পূর্ব এশিয়ার অন্যতম সর্ববৃহৎ জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপির চেয়ারপার্সন তিন বারের সাবেক সফল প্রধামন্ত্রীকে কারাগারে প্রেরণ করে আওয়ামীলীগ তাদের পূর্বসুরী বাকশালীদের পথ অনুসরণ করছে। এজন্য তাদেরকে ইতিহাসের কাঠগড়ায় দাড়াতে হবে। দিতে হবে কঠোর মুল্য।

সরকারের সাজানো মামলায় ভুয়া রায় জনগণ ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি না দিলে জনতার গর্জনে বাকশালীদের মসনদ ভেঙ্গে খান খান হয়ে যাবে। দেশনেত্রীর মুক্তি না নিয়ে কোন টালবাহানা করলে এই সরকার পালানোর পথও খুজে পাবেনা।

তিনি সোমবার (১২ ফেব্রুয়ারি) বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলায় অন্যায় রায়ে অবৈধ সাজার প্রতিবাদে, গণতন্ত্রের ফিনিক্স পাখি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে সিলেট মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি রেজাউল হাসান লোদী, যুগ্ম সম্পাদক সৈয়দ মইন উদ্দিন সোহেল, জেলা বিএনপির সদস্য কামরুল হাসান শাহীন, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে থেকে আব্দুল্লাহ সফি সাহেদ, মাহফুজ-উস সামাদ চৌধুরী, জাবেদ আহমদ, জুবের আহমদ, সাজন আহমদ সাজু, আলগীর হোসেন, রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দ ইমরান হোসেন, শিবলু আহমদ, নওয়াজিস চৌধুরী সাকি, রুহুল আমিন রিপন, এমদাদুল হক সামু, দেবাশীষ দেব ও তাহিন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031