শিরোনামঃ-

» ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট-২১৫৯ এর ত্রি-বার্ষিক সাধারণ সভা (২৪ ফেব্রুয়ারি) শনিবার দক্ষিণ সুরমা বাইপাসস্থ জেলা কার্যালয় প্রাঙ্গণে সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

সভার এক পর্যায়ে বহিস্কৃত শ্রমিক নেতাদের ইন্ধনে গোলযোগ সৃষ্টি করার চেষ্টা করলে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে সভা স্থগিত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমানী আলী।

এসময় তিনি বলেন- একটি সুন্দর ও শ্রমিকদের প্রত্যাশিত সাধারন সভার আয়োজন করে কিছু লোকের কারনে এ সাধাণ সভা স্থগিত করা হয়েছে। বহিস্কৃত নেতা আবু সরকার ও জেলা কমিটির মধ্যে যে মামলা রয়েছে তা নিষ্পত্তি না হওয়ার আগ পর্যন্ত কোন সাধারণ সভা না করার আহ্বান জানান।

তাছাড়া সংগঠনের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সংগঠনের সভাপতি দিলু মিয়া, কার্যকরী সভাপতি আব্দুস সালাম মিয়া ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া সহ সংগঠনের সকল নেতৃবৃন্দের কাজ করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড় পরিবহণ শ্রমিক ফেডারেশন সিলেট জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, সহ সভাপতি হাসমত আলী হাসু, যুগ্ম-সম্পাদক মো. হিরা মিয়া, সহ-সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক নিকিল চন্দ্র দাস, প্রচার সম্পাদক মো. মানিক মিয়া, দপ্তর সম্পাদক মো. বাবুল মিয়া, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য মো. কানু মিয়া, লায়েছ, আব্দুল জলিল, আলী আহমদ, শরিফ আহমদ, জেলা ট্রাক মালিক গ্রুপের যুগ্ম-সাধারণ সম্পাদক পলক কবির চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30