শিরোনামঃ-

» নালিউরী খাদিমুল কোরআন পরিষদের প্রস্তুুতি সভা সমপন্ন

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০১৮ | রবিবার

মোস্তাক আহমদ, জকিগঞ্জ প্রতিনিধিঃ নালিউরী খাদিমুল কোরআন পরিষদের ৩য় বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিল সফলের লক্ষ্যে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাদ মাগরিব নালিউরী গনমিলনায়তনে  প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়।

পরিষের সেক্রেটারি শাহিন আহমদ ফামানের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন এইচ এম হাবিবুর রাহমান।

সভাপতির বক্তব্যে নালিউরী খাদিমুল কোরআন পরিষদের মুহতারাম সভাপতি, এইচ এম হাবিবুর রাহমান বলেন- বর্তমান সমাজ ব্যবস্থায় ছাত্র ও যোব সমাজ নীতি-নৈতিকতা হারিয়ে অন্যায়ে জড়িয়ে পড়ছে।চারিত্রিক অবক্ষয়ের কারণে পাড়া-মহল্লায় হত্যাকান্ডের মতো ঘটনা ঘটছে।এসব সমস্যা থেকে মুক্তি পেতে ইসলামী সমাজ বিনির্মানের বিকল্প নেই।

ইসলামী অনুষ্টান গুলিকে এরিয়ে চলে অপসাংস্কৃিতির অনুষ্টানগুলিতে নামদারি মুসলমানরা সর্বাত্বক সহযোগীতা করে যোবসমাজকে পরিকল্পিত ভাবে ধ্বংসের দিকে ধাবিত করা হচ্ছে, যোবসমাজকে ধ্বংসের পথ থেকে রক্ষা করতে নালিউরী খাদিমুল কোরআন পরিষদের সদস্য গনকে আরো সক্রিয়ে ভাবে কাজ করতে হবে।

উনি বলেন নালিউরী খাদিমুল কোরআন পরিষদের যাত্রালঙ্গ থেকে একটি কু চক্র মহল কাজ করে যাচ্ছে, নিয়মিত বাধা প্রধানের মধ্য দিয়ে।তবে তারা অথিতে ব্যর্থ ছাড়া কখনো সফল হয়নি।

আগামিতে ও সফল হবেনা ইনশা আল্লাহ, সর্বশেষ নালিউরী খাদিমুল কোরআন পরিষদের সদস্যদের কে আরো শক্তভাবে ঐক্যের বন্ধন গড়ে তুলে নালিউরী খাদিমুল কোরআন পরিষদকে মাকসুদে মানজিলে নিয়ে পৌছার আহব্বান যানান তিনি।

উক্ত অনুষ্টানে উপস্তিত ছিলেন ও বক্তব্য রাখেন- অর্থ সম্পাদক সর্দার জাহিদ অপু, সহ-অর্থ সম্পাদক মাজেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, প্রচার সম্পাদক ফরহাদ রেজা, সমাজ কল্যাণ সম্পাদক সরোয়ার আহমদ, অফিস সম্পাদক সিপন আহমদ, ফয়েজ আহমদ, সহ-তত্ব বিষয়ক সম্পাদক মিনহাজ আহমদ, তাহমিদ আহমদ, বাবর সিদ্দীক, রাবেল আহমদ, শিমুল, হাঃ এমদাদুর রহমান, সদস্য হাঃ সুহেল আহমদ, নাহিদ আহমদ, ইমরান আহমদ, সাহান আহমদ, সাব্বির আহমদ, জাকের আহমদ, সিমু, রিফাত আহমদ, রাহিম আহমদ, ইউসুফ আহমদ, আদনান আহমদ, মাছুম, রায়হান, উজ্জল প্রমুখ

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30