শিরোনামঃ-

» ওসমানীনগরে নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮. মার্চ. ২০১৮ | বৃহস্পতিবার

আতাউর রহমান কাওছার, ওসমানিনগর প্রতিনিধিঃ “সময় এখন নারীর: উন্নয়নে তারা বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবন ধারা” পতিপাদ্য নিয়ে সিলেটের ওসমানীনগরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার অফিসের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওসমানীনগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তানভীর হাসান রোমানের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী, ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল ও ব্রাক কর্মকর্তা ইলিয়াছ উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শাহ সুলতান আহমদ, কৃষি কর্মকর্তা এসএম নাসিমুল ইসলাম, ভেটেনারী সার্জন সাহাদাত হোসেন, নির্বাচন কর্মকর্তা আবুল লায়েছ দুলাল, উপসহকারী প্রকৌশলী আলমগীর রেজা ও বিভিন্ন এনজিও’ কর্মকর্তা এবং বিভিন্ন সংগঠনের নারী নেত্রীরা।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মোস্তফা কামাল ও গীতা পাঠ করেন শুভ দাশ। আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের সামনে এক মানববন্ধন রচনা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031