শিরোনামঃ-

» সিলেটে পরিবার পরিকল্পনা মেলার আয়োজন নিয়ে প্রস্তুতি সভা

প্রকাশিত: ০৮. মার্চ. ২০১৮ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ মাতৃ ও শিশুর মৃত্যুর হার কমাতে জনগণকে সচেতন করতে সারাদেশের ন্যায় সিলেটেও প্রথমবারের মতো আয়োজন করা হচ্ছে ‘পরিবার পরিকল্পনা মেলা’।

মেলার আয়োজন ও বাস্তবায়ন উপলক্ষে সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের নিয়ে প্রস্তুতি সভা বৃহস্পতিবার (৮ মার্চ) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

‘পরিকল্পিত পরিবারে গড়ব দেশ, উন্নয়ন আর সমৃদ্ধির বাংলাদেশ’ এই স্লোগান সামনে রেখে বিভাগীয় ও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় সিলেটের উদ্যোগে চলতি মাসের শেষ সপ্তাহে দুইদিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হবে।তবে মেলার তারিখ পরে জানানো হবে বলে জানিয়েছেন আয়োজকরা।
সিলেট সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান মেলা সফলভাবে বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন- ‘ডাক্তাররা সমাজে মহান দায়িত্ব পালন করে যাচ্ছেন। কর্ম তৎপরতার ধারাবাহিকতায় সাধারণ মানুষকে ঠিক সময়ে স্বাস্থ্য সেবা পৌছে দেয়ার প্রতি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।’

সভায় অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী, পরিবার পরিকল্পনা সিলেটের উপ পরিচালক ডা. লুৎফুন্নাহার জেসমিন, এফ.পি সিএস কিউ আইটি সিলেট রিজিওনাল কনসালট্যান্ট ডা. মো. উমরগুল আজাদ, সিলেট সদর মেডিকেল উপজেলা অফিসার (এমসিএইচ-এফ) ডা. মো নজরুল ইসলামসহ বেসরকারি সংস্থা সীমান্তিক, এসএসকেএস, আরএইচ স্টেপস, মেরীস্টোপস এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031