শিরোনামঃ-

» হাজী হাবিবুর রহমান মজলাই প্রথম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ১১. মার্চ. ২০১৮ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ হাজী হাবিবুর রহমান মজলাই প্রথম ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার (১১ মার্চ) বিকাল ৪টায় কালিঘাট সুরমার পাড়ে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অংশ নেয় খালেদা বেগম হেনা স্পোটিং ক্লাব বনাম নাজির একাদশ। ফাইনাল খেলায় চ্যাম্পীয়ন হওয়ার গৌরব অর্জন করে খালেদা বেগম হেনা স্পোটিং ক্লাব।

এ উপলক্ষ্যে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজসেবী ও ১৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান মজলাই।

তিনি চ্যাম্পীয়ন দলের খেলোয়াড়দের হাতে প্রথম পুরস্কার একটি ১৪ইঞ্চি রঙিন টেলিভিশন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে একটি স্মার্ট ফোন তুলে দেন।

অনুষ্ঠানে ১৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান মজলাই বলেন- যুব সমাজকে খেলাধুলায় আগ্রহী করে তোলার মাধ্যমে তাদের অবক্ষয়রোধ করা সম্ভব।

পড়শোনার পাশাপাশি ছাত্র জীবনে খেলাধুলা একটি অপরিহার্য বিষয়। খেলাধুলা অংশ নিয়ে দেশে বিদেশে সুনাম অর্জন করা সম্ভব। বাংলাদেশের প্রত্যন্ত গ্রামের অনেক খেলোয়াড় আজ বিশ্বের দরবারে বাংলাদেশের পতাকাকে তুলে ধরছেন। তাই খেলাধুলা জীবনের জন্য একটি প্রয়োজনীয় অংশ। সুস্থ মন ও সুস্থ শরীরের জন্য খেলাধুলার বিকল্প নেই।

তিনি বলেন- পাড়া মহল্লায় খেলাধুলা আয়োজনের মাধ্যমে অনেক প্রতিভাবান খেলোয়াড়দের সৃষ্টি হয়। তাই পাড়া মহল্লায় খেলাধুলা ও সুস্থ বিনোদনের মাধ্যমে সুন্দর সমাজ গঠনে অবদান রাখা সম্ভব। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. শাহাবউদ্দিন, মাহমাদুল হাসান নাজির, আলী এমরান জনি, শাকিল আহমদ, আতাউর রহমান রাহী, নাইম আহমদ তানভীর, রায়হান আহমদ শাব্বীর, মো. রজব আলী, মো. শাকিল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031