শিরোনামঃ-

» ৬ এপ্রিল শুরু হচ্ছে ‘১৭নং ওয়ার্ড’ নাইট ফুটসাল টুর্নামেন্ট

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর কাজীটুলাস্থ ইনসান শাহ রোড সংলগ্ন মাঠে অনুষ্টিত হতে যাচ্ছে ১৭ নং ওয়ার্ড নাইট ফুটসাল টুর্নামেন্ট ২০১৮। ১৭নং ওয়ার্ডবাসীর আয়োজনে এবং কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীবের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হয়েছে সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম। আগামী ৬ এপ্রিল শুক্রবার টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে আয়োজক সুত্রে জানা গেছে। এন্ট্রি ফি জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১ এপ্রিল পর্যন্ত। এন্ট্রি ফি রাখা হয়েছে মাত্র তিন শত টাকা।

খেলায় শুধুমাত্র ১৭নং ওয়ার্ডের খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করতে পারবেন। খেলায় অংশগ্রহণের পুর্বে নিজের অথবা পিতা-মাতার ন্যাশনাল আইডি কার্ড/স্মার্ট কার্ডের ফটোকপি জমা দিতে হবে। প্রতিটি টিমে ৪ জন খেলোয়াড় এবং ২ জন অতিরক্ত খেলোয়াড়সহ মোট ৬জন সদস্য নাম অন্তর্ভুক্তি করতে পারবেন। খেলোয়াড়রা কোন অবস্থাতেই খালি পায়ে অংশগ্রহণ করতে পারবেন না। ১৭নং কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীবের কাজীটুলাস্থ কার্যালয়ে যোগাযোগ করে নাম অন্তর্ভুক্তি করতে পারবেন অথবা ০১৭১১০০১৫৯২ (রিজবী), ০১৭১২৭৫৭১৪৮ (শিপলু) এই মোবাইল নাম্বারে যোগাযোগের মাধ্যমে নাম এন্ট্রি করতে পারেন। টুর্নামেন্টে চ্যাম্পিয়নরা পাবেন প্রাইজমানি ২০ হাজার টাকা, রানার্সআপ খেলোয়াড়রা পাবেন প্রাইজমানি ১০ হাজার টাকা, ৩য় স্থান নির্ধারণী খেলোয়াড়রা পাবেন একটি ট্রফি। এছাড়াও টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং সর্বোচ্চ গোলদাতা পুরস্কার সহ থাকবে আকর্ষণীয় পুরস্কার।

এদিকে, টুর্নামেন্ট কে সামনে রেখে গতকাল ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এক সভা অনুষ্টিত হয়। সভায় ১৭ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবী নূরুল মুমিন চৌধুরী খোকনকে টুর্নামেন্ট কমিটির সভাপতি এবং সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌ: শিপলুকে সদস্য সচিব করে এবং সভায় উপস্থিত সবাইকে সদস্য করে টুর্নামেন্ট কমিটি গঠন করা হয়।

উদ্বোধনী সহ টুর্নামেন্টের সকল খেলা উপভোগের জন্য ক্রীড়ামোদী সিলেটবাসীকে আহ্বান জানিয়েছেন টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় থাকা সিলেট সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব।

তিনি টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে পাশে থাকায় সিলেটভিউ সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জানান, মূলত বিশ্বকাপ ফুটবলকে সামনে রেখে ওয়ার্ডের যুবকরাই তাদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধির লক্ষে এই টুর্ণামেন্টের আয়োজন করেছে। ভবিষ্যতে সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ড নিয়ে টুর্ণামেন্ট আয়োজনের পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031