শিরোনামঃ-

» বালাগনজ উপজেলা তালামীযের কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ১৫. এপ্রিল. ২০১৮ | রবিবার

বালাগঞ্জ প্রতিনিধিঃ উপমহাদেশের প্রখ্যাত ওলীয়ে কামিল শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলাহ (র.) এর হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বালাগনজ উপজেলা শাখার ২০১৮-১৯ সেশনের কাউন্সিল শনিবার (১৪ এপ্রিল) বিকাল ২ টায় ইসলামিয়া মোহাম্মদীয়া আলিম মাদরাসা কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।
শাখা’র সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনজুর হোসেন এর পরিচালনায় কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট পশ্চিম জেলা তালামীযের সভাপতি জাহেদুর রহমান জাহেদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় পরিষদের মুহতারাম সদস্য ছাত্রনেতা তৌরিছ আলী সাহেব, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট পশ্চিম জেলা’র সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার।
এসময় আরো বক্তব্য রাখেন- লতিফিয়া ক্বারী সৌসাইটি বালাগনজ উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা কুহিনূর  উদ্দিন চৌধুরী সাহেব, পশ্চিম জেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা তালামীযের সাবেক সাংগঠনিক সম্পাদক রেহেন আলী, সাবেক সভাপতি ইমন আহমেদ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে জুনেদ আহমদ সভাপতি ও নাজমুল ইসলাম শিহাব সাধারণ সম্পাদক এবং রাকিব আলীকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
পরিষদের অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি মনজুর হোসেন, শাহ ফয়ছল আহমদ মিছলু, সহ-সাধারণ সম্পাদক শেখ শাহজাহান, সহ-সাংগঠনিক সম্পাদক দেলওয়ার আহমদ, প্রচার সম্পাদক মির্জা হাবিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক জুবেল আহমদ, অর্থ সম্পাদক জাকির খান, অফিস সম্পাদক শেখ জুবায়ের আহমদ, সহ-অফিস সম্পাদক রেজাউল করিম ও আফছার আলী, প্রশিক্ষণ সম্পাদক মারুফ আলম মিজু, সহ-প্রশিক্ষণ সম্পাদক ছাব্বির আহমদ ও জুবেল আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক হাবিবুর রহমান, সহ-শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক শাহিনুর রহমান ও জামিল আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ বিল্লাহ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজু আহমদ ও খলিল আহমদ, নির্বাহী সদস্য- মনিরুজ্জামান, সুজন আহমদ, জুনেদ আহমদ, আব্দুল মতিন চৌধুরী, মারুফ বিল্লাহ, জামাল আহমদ, আখতার আহমদ, মাছুম বিল্লাহ, সালমান আহমদ, রেদ্বওয়ান আহমদ, আব্দুল আওয়াল শিমু, জুয়েল আহমদ, হুমায়ুন কবির,আল আমিন, জিতু মিয়া, মোস্তাকুর রহমান মাছুম, ফাহিম আহমেদ।
কাউন্সিল শেষে প্রধান নির্বাচন কমিশনারের শপথ বাক্য পাঠ ও প্রধান অতিথির মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031