শিরোনামঃ-

» ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লি. সিলেট জোনাল অফিসের দোয়া ও ইফতার

প্রকাশিত: ০২. জুন. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লি. সিলেট জোনাল অফিসের উদ্যোগে শুক্রবার (১ জুন) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লি. সিলেট জোনাল অফিসের এসইভিপি ও ইনচার্জ এম. সোহেল আহমদের সভাপতিত্বে ও ইউনিট ম্যানেজার আখলিছ মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান, এমিরেটাস অধ্যাপক ড. একে আব্দুল মোমেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- বর্তমান সরকার ২০১১ সালে বীমা উন্নয়ন নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ গঠন করে ২০১৪ সালে জাতীয় বীমা নীতি প্রণয়ন করে বীমা শিল্পকে উন্নয়নের সূচনা শুরু করেন।

বহির্বিশ্বের সকল দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও বীমা শিল্পকে উন্নয়ন করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। এছাড়াও বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তর করতে জীবন বীমাকে বিভিন্ন ঝুকিপূর্ণ পেশায় বীমা ব্যবস্থা গ্রহণ করতে আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এডিশনাল পিপি এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও বিটিভির সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিম, শাবিপ্রবি সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বেলায়েত হোসেন, ট্রাস্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লি. এর এসএএমডি খাজা আব্দুল আউয়াল প্রিন্স, কোম্পানীঞ্জ সমিতি সিলেটের সাধারণ সম্পাদক রফিকুল হক এমএ, সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি শেখ মোর্শেদ, দলইরগাও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহের আলী, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আলী হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সামছুল আলম, সিলেট জোনাল অফিসের ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল হাকিম, শাহিদা আক্তার লিপি, শামীম আহমদ, তানজিনা বেগম, ইউনিট ম্যানেজার মহি উদ্দিন সুজন, আল আমিন, সিদ্দিকা ইয়াছমিন মান্না, সাকিব ইসলাম, মাহমুদুল হাসান, মাহমুদুর রহমান, ফিন্যান্সিয়াল এসোসিয়েট আব্দুল গফুর সানি, শহীদ আহমদ, মাসুম আহমদ, রুমি আক্তার, আবুল কালাম, দিলাল আহমদ রাহাত, বেলাল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30