শিরোনামঃ-

» ইনুর ইশকুলের শিক্ষার্থীদের ঈদবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১১. জুন. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটভিউ২৪ডটকম পরিচালিত সিলেট নগরীর কুশিঘাট বোরহানাবাদে গঠিত সুবিধাবঞ্চিত শিশুদের প্রাক-প্রাথমিক বিদ্যালয় ইনুর ইশকুলের শিক্ষার্থীদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ জুন) বিকাল ৪টায় বিদ্যালয়ের ৭২ জন শিক্ষার্থীর হাতে ঈদবস্ত্র তুলে দেয় তারুণ্যনির্ভর সামাজিক সংগঠন ভাই-বাডিস্ সোস্যাল অর্গানাইজেশন।

সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক শাহ্ দিদার আলম চৌধুরী নবেলের সভাপতিত্বে ও আরেফিন আলভীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় মেয়র আরিফ বলেন- নিজের পৈত্রিক সম্পত্তিতে ইমতিয়াজ রহমান ইনু যে প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। আর, এই প্রতিষ্ঠানের শিশুদের হাতে আজ যারা ঈদবস্ত্র তুলে দিচ্ছেন তাদেরও এটি একটি মহৎ উদ্যোগ। এই তরুণরা যেভাবে সমাজসেবায় এগিয়ে এসেছেন সেটি দেখে আমাদের অনেক কিছু শেখার আছে।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, মহিলা কাউন্সিলর সালেহা কবীর শেপী।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবী ও মেয়র পদপ্রার্থী মুক্তাদির হোসেন তাপাদার, ইনুর ইশকুলের প্রতিষ্ঠাতা ইমতিয়াজ রহমান ইনু, ভাই-বাডিস্ সোস্যাল অর্গানাইজেশনের আহবাবুল হক মাহী, মাহমুদুল হাসান, শাওন মজিদ, মুরাদ মুস্তাকিম, আফনান খান, নিহাল আলম, নাজিম খান, নওরুজ তাহা, জাবের, সাফওয়ান, রায়হান, রাকিব, আরিফুল, নাফিস, তারেক, সাকিব, পাভেল, মাজেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031