শিরোনামঃ-

» চূড়ান্ত বিজয় পর্যন্ত আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন : বদর উদ্দিন আহমদ কামরান

প্রকাশিত: ২৮. জুন. ২০১৮ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- সিলেট ও সিলেটবাসীর উন্নয়নের জন্য কাজ করতে চাই।

আমি আপনাদেরই সন্তান। আর এলাকার সন্তান হিসেবে আমি দাবি নিয়েই আপনাদের কাছে এসেছি। আমি আপনাদের মাঝে এসেছি আপনাদের সেবা করতে। আমি পেশাগত জীবনে মানুষের সেবা করে আসছি এখন বাকী জীবনটাও আরো বৃহৎ পরিসরে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। চূড়ান্ত বিজয় পর্যন্ত আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

তিনি বুধবার (২৭ জুন) ছড়ারপাড়স্থ নিজ বাসভবনে আয়োজিত মতবিনিময় সভায় মেয়র প্রার্থী হিসেবে বক্তব্য রাখেন।

ছড়ারপাড় পঞ্চায়েত কমিটির সভাপতি সোনা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ পরিচালনায় কামালগড়, ছড়ারপাড়, মাছিমপুর, ছালিবন্দর, কাষ্টঘর, লালদিঘীপার, কালিঘাট, মহাজপট্টি এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, আব্দুর রহমান, মাহবুব, কামাল মিয়া, আমিন মিয়া, ইছাক মিয়া, হাজী মাহমদ আলী, কাইয়ুম মিয়া, মাসুক মিয়া, সিরাজুল ইসলাম, শামিম আহমদ, নজির হোসেন, আব্দুল বারী, মাওলানা আব্দুল হালিম, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, হাজী হাবিবুর রহমান মজলাই, বাবলা মিয়া, বিজয় কুমার দে বুলু, রাহাত তরফদার, চাউলবাজার শ্রমিক কল্যাণ সমিতির রুবেল আহমদ, কবির আহমদ, সোয়েব আহমদ শানু, মামুন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031