শিরোনামঃ-

» সম্মিলিত নাট্য পরিষদের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ শহিদমিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও নিরাপদ সড়কের জন্য প্রচারপত্র বিলি

প্রকাশিত: ০৬. আগস্ট. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত নাট্য পরিষদ, সিলেট ১৪২৫ ও ১৪২৬ বাংলার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে বায়ান্ন ও একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এবং ১৯৭৫ এর ১৫ই আগষ্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের প্রতি শোক জ্ঞাপন করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ নাট্য পরিষদের প্রধান পরিচালকের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন শেষে কমিটির প্রথম কর্মসূচী হিসেবে অতিসম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে দেশের শিক্ষার্থীদের যৌক্তিক দাবির প্রতি সমর্থন জানিয়ে ‘নিরাপদ জীবনের জন্য, চাই নিরাপদ সড়ক’ এই দাবিতে চালক, পথচারীসহ সাধারণ মানুষকে সচেতন করতে ১৭টি সচেতনতামূলক বার্তা দিয়ে নগরীর প্রধান সড়কে নাট্যকর্মীদের সাথে নিয়ে প্রচারপত্র বিলি করেন।

রবিবার (৫ আগষ্ট) বিকাল ৫টায় সারদাহল সম্মিলিত নাট্য পরিষদের মহড়াকক্ষে নাট্য পরিষদের প্রধান পরিচালক অরিন্দম দত্ত চন্দনের সভাপতিত্বে নবনির্বাচিত সভাপতি মিশফাক আহমেদ মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তসহ কার্য্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে বিদায়ী কমিটির কাছ থেকে আগামী দুই বছরের জন্য দায়িত্ব গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পরিষদের অন্যতম পরিচালক চম্পক সরকার, কনোজ চক্রবর্তী বুলবুল।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ও শহিদমিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদনে উপস্থিত ছিলেন নাট্য সংগঠক এনামুল মুনীর, মু. আনোয়ার হোসেন রনি, জাফর সাদেক শাকিল, কবি ও গবেষক সুমন কুমার দাশ, সুরাইয়া জামান, হুমায়ুন কবীর জুয়েলসহ বিভিন্ন নাট্য সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30