শিরোনামঃ-

» বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী’র সাথে সিলেট চেম্বার সভাপতির সাক্ষাৎ

প্রকাশিত: ১১. আগস্ট. ২০১৮ | শনিবার

বাংলাদেশ বিমান সহ অন্যান্য প্রাইভেট বিমানে বিকেলে ডমেস্টিক ফ্লাইট চালু করা আশ্বাস

স্টাফ রিপোর্টারঃ বেসামরিক বিমান পরিবহন ও পযর্টন মন্ত্রণালয়ের মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, এমপি’র সাথে এক সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ।

শুক্রবার (১০ আগষ্ট) সন্ধ্যায় উক্ত স্বাক্ষাতে সিলেট চেম্বার সভাপতি খন্দকার সিপার আহমদ পর্যটন মন্ত্রীকে স্বাক্ষাতের সুযোগদানের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন- হযরত শাহ্জালাল (রহঃ) ও হযরত শাহপরান (রহঃ) এর স্মৃতি বিজড়িত পূণ্যভূমি, দুটি পাতা একটি কুঁড়ির দেশ সিলেট পর্যটনের জন্য অত্যন্ত সম্ভাবনাময় অঞ্চল।

কিন্তু যাতায়াত ব্যবস্থার অপ্রুলতার কারণে সিলেটে পযর্টন শিল্পের বিকাশ আশানুরূপ হচ্ছে না। আপনার দায়িত্বকালে সিলেটের পর্যটন খাত নতুন মাত্রা পাবে এবং সিলেটবাসীর দীঘর্দিনের দাবী সিলেটকে পর্যটন নগরী ঘোষণার বাস্তবায়ন হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

তাছাড়া সিলেটে বর্তমানে বাংলাদেশ বিমানের কোন ডমেস্টিক ফ্লাইট নেই। ব্যবসায়ী, প্রবাসী ও পর্যটকদের কথা বিবেচনা করে বিকালে ডমেস্টিক ফ্লাইট চালু করলে ব্যবসায়ীদের যেমন সময় বাচবে তেমনী পর্যটক সমাগম বাড়বে।

সিলেট বিমানবন্দর একটি আর্ন্তজাতিক বিমানবন্দর সেক্ষেত্রে আর্ন্তজাতিক এয়ারলাইন্সগুলো সিলেট বিমানবন্দরে বাংলাদেশ বিমান সহ অন্যান্য প্রাইভেট বিমানের অবতরণ করতে পারে সে ব্যবস্থা গ্রহণ এখন সময়ের দাবী।

স্বাক্ষাতে বেসামরিক বিমান পরিবহন ও পযর্টন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর এ কে এম শাহজাহান কামাল, এমপি বলেন, সিলেটের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্য দেশ-বিদেশের পযর্টকদের দারুণভাবে আকর্ষণ করে। ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে, প্রবাসী ও পর্যটকদের কথা বিবেচনা করে বাংলাদেশ বিমান সহ অন্যান্য প্রাইভেট বিমানের সাথে দ্রুত আলাপক্রমে ডমেস্টিক ফ্লাইট বিকেলে চালু করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30