শিরোনামঃ-

» ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

প্রকাশিত: ০১. সেপ্টেম্বর. ২০১৮ | শনিবার

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ সেপ্টেম্বর) সকালে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (অতিঃ দায়িত্ব) মো. আবদুল্লাহ আল মাহমুদ সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুজ্জামান ছুটুর পরিচালনায় আয়োজিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- ২০১০ সাল থেকে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেছে সরকার।

এতে করে দেশের প্রান্তিক পর্যায়ে ক্ষুদে ফুটবলাররা গড়ে উঠছে। পরবর্তীতে তারাই জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য গৌরব বয়ে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, ভাইস চেয়ারম্যান (মহিলা) জাহানারা আক্তার শ্যামা।

বক্তব্য রাখেন- উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শফিক উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কাঞ্চন চন্দ্র দেব, আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক সাইস্তা প্রমুখ।

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলায় যুদিষ্টিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ৪-২ গোলে হারিয়ে মানিককোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরন অর্জন করে।

অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপে চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে যুদিষ্টিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031