শিরোনামঃ-

» বাংলাদেশ উশু এসোসিয়েশনের সহ-সভাপতি অ্যাডভোকেট কামাল হোসেনকে চাইনিজ উশু ফাইটার স্কুলের সংবর্ধনা

প্রকাশিত: ০৯. সেপ্টেম্বর. ২০১৮ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ উশু এসোসিয়েশনের সহ সভাপতি অ্যাডভোকেট কামাল হোসেনকে চাইনিজ উশু ফাইটার স্কুলের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান।

শনিবার (৮ সেপ্টেম্বর) সিলেটে চাইনিজ উশু ফাইটার স্কুল পরিদর্শনে আসলে সিলেট জেলা স্টেডিয়ামে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয় এবং সংবর্ধনা উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উপস্থিত অতিথিবৃন্দদেরকে শিক্ষার্থীরা উশু’র বিভিন্ন তাওলু জিমনাস্টিক মুভমেন্ট প্রদর্শন করেন।

প্রধান অতিথি খেলোয়াড়দের এসব তাওলু মুভমেন্ট দেখে অভিভূত হয়ে বলেন, উশু একটি আন্তর্জাতিক খেলা। আমার জানামতে সারা বাংলাদেশে মধ্যে উশু খেলোয়াড়রা অনেক এগিয়ে আছে। সিলেটে উশুকে আরো সমৃদ্ধ করতে যা যা সাহায্য প্রয়োজন বাংলাদেশ উশু এসোসিয়েশন কর্তৃপক্ষ সেদিকে গুরুত্বের সহিত বিবেচনায় রাখবে।

আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন একজন মেধাবী প্রশিক্ষক। তাঁর প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষার্থীরা জাতীয় পর্যায়ে অনেক পুরস্কার অর্জন করে দেশের সুনাম অর্জন করেছে। খুশির বিষয়, আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে প্রশিক্ষণ নিয়ে অনেক শিক্ষার্থীরা সরকারি চাকুরি করছে।

তিনি খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন- উশুতে জাতীয় পর্যায়ে যদি কেউ গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ পদক অর্জন করলে সরকারি সংস্থায় সুযোগ করে দোওয়া হবে।

পরিশেষে তিনি আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনকে স্কুল পর্যায় থেকে উশুর মাধ্যমে সিলেটে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য আহ্বান জানান।

আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও মো. আরিফ উদ্দিন অলির উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ উশু এসোসিয়েশনের সহ-সভাপতি অ্যাডভোকেট কামাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা ও দায়রা জজ কোর্টের সহকারি পাবলিক প্রসিকিউটর এডভোকেট লায়ন মো. নুরুজ্জামান ইকবাল, সিলেট জেলা এবং বিভাগীয় অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার, মতিউর রহমান, দেবাশীষ রায়, মো. জুনেদ জালালী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাদিয়া আক্তার ইরানা, অমর হায়দর রিজন, ইবনে সাইদ, রাজন তালুকদার, তাওদিয়া আক্তার ইমু , ফাবিহা, আবু মোকামিল সাঈফ, সাজ্জাদরহমান, আপনআহমদ, ছাব্বির, বিকাশ, নাফিসা, শ্রেয়া, রাধীকা, আমিনুল ইসলাম, মোহন, শুকান্ত রায়, মিহাদ হাসান মুসলিম।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30