শিরোনামঃ-

» জাতীয় উশু ডুয়ান ডিগ্রী অর্জন করায় সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১৫. সেপ্টেম্বর. ২০১৮ | শনিবার

সিলেট বাংলা নিউজ নিজস্ব প্রতিবেদকঃ সিলেট জেলা উশু এসোসিয়েশন ও চাইনিজ উশু ফাইটার স্কুলের উদ্যোগে মো. আনোয়ার হোসেনকে ব্ল্যাকবেল্ট ৩য় ডুয়ান, মো. আরিফ উদ্দিন তানভীর চৌধুরীকে ১ম ডুয়ান সনদ অর্জন করায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে সিলেট জেলা স্টেডিয়ামের ২য় তলার কনফারেন্স হলরুমে তাদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ ফুটবল
ফেডারেশনের কার্যকরি সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- সিলেটে এখন অনেক জনপ্রিয় হয়ে উঠছে উশু খেলা। তার মাধ্যম হচ্ছে চাইনিজ উশু ফাইটার স্কুল। যার কঠোর পরিশ্রম ও নিরলস প্রচেষ্টার মাধ্যমে গড়ে উঠেছে অন্যতম মার্শাল আর্ট স্কুলটি তিনি হলেন- আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেন।

তার নেতৃত্বে উশু খেলায় সিলেটে জাতীয়ভাবে খেলোয়াড় ও কোচ তৈরি করে অনেক অবদান রেখেছেন তিনি।

আমি আশা করি মো. আনোয়ার হোসেন ও তার শিষ্যরা ভবিষ্যতেও আন্তর্জাতিক পর্যায় থেকে বাংলাদেশের জন্য উশু খেলায় অনেক সুনাম বয়ে নিয়ে আসবেন। সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উশুকে অনেক দূর এগিয়ে নিতে যেতে যতটুকু সহযোগিতা প্রয়োজন তা আমি করবো।

উশু ডিগ্রী অর্জনের জন্য আমি মো. আনোয়ার হোসেন, আরিফ ও তানভীরকেে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি ।

আন্তর্জাতিক উশু কোচ আনেয়ার হোসেন- এই
উশু খেলার মাধ্যমে দেশকে ভালো কিছু দেওয়ার জন্য দোয়া চেয়েছেন। যাতে দেশ ও বিদেশে সিলেটের সন্তান হিসেবে সুনাম অর্জন করতে পারেন।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা উশু এসোসিয়েশন ও চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন- চাইনিজ উশু ফাইটার স্কুলের ব্ল্যাক বেল্ট হোল্ডার জাতীয় উশু কোচ ও জাজ জাকারিয়া আহমদ।

চাইনিজ উশু ফাইটার স্কুলের সভাপতি এডভোকেট বনানী দাস ইভার সভাপতিত্বে ও সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদারের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার মহিলা সম্পাদিকা হাসিনা মহি উদ্দিন, সিলেট গ্রামার স্কুলের সিনিয়র শিক্ষিকা শাশ্বতী ঘোষ সোমা, সিলেট বাংলা নিউজ’র সম্পাদক রোটারিয়ান মো. কামাল আহমদ, সিলেট জেলা উশু এসোসিয়েশনের মহিলা সম্পাদিকা নাজমা বেগম ও সিলেট কারাতে স্কুলের চেয়ারম্যান বেলাল হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031