শিরোনামঃ-

» নুরজাহান মহিলা কলেজের পাঁচতলা বিশিষ্ট একাডেমিক ভবন এর উদ্বোধন

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০১৮ | রবিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ নুরজাহান মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষার প্রসার ও শিক্ষাক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে দেশের সার্বিক উন্নয়ন সাধিত হচ্ছে। সারা দেশের ন্যায় দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জের সকল শিক্ষাপ্রতিষ্ঠানে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কলেজে পাঁচতলা বিশিষ্ট দেশরত্ন শেখ হাসিনা একাডেমিক ভবন এর উদ্বোধন এবং তাঁর সম্মানে অনুষ্ঠিত বিশাল সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কলেজ অধ্যক্ষ মো. নিজাম উদ্দিন তরফদারের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক এম.এ আজিজের পরিচালনায় আয়োজিত সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ও এডভোকেট সুয়েব আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- কলেজ গভর্নিং বডির সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী সাইফুল আলম, জিবি সদস্য হাজী ফারুক আহমদ, সৈয়দ মকবুল হোসেন, মো. ফজলুল করিম হেলাল, মো. সোনা মিয়া মউর, মো. হারুনুর রশিদ, বিমান চন্দ দে, মিসেস ছায়া রাণী সাহা, মো. সালা উদ্দিন বেলাল, কলেজের সহকারী অধ্যাপক এম. এ বায়েছ, সহকারী অধ্যাপক শিরিনা বেগম, কলেজ ছাত্রী খাদিজা বেগম ও আয়শা সুলতানা বুশরা।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল, গোলাম সোবহানী ওলি মিয়া, অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ, হাজী শাহাব মিয়া, মো. রাজ্জাক হোসেন, মো. মিছবাহ উদ্দিন, শাহ ছমির উদ্দিন, আব্দুস সালাম মর্তু, আমির আলী, তাহসিন আহমদ দিপু, মুজিবুর রহমান, হাজী জয়নাল আহমদ, কামরুল ইসলাম সুমন, আব্দুল জব্বার, শাহ জুবেল, দুলাল আহমদ, সুমন আহমদ, আব্দুস সামাদ টিপু, জয়ন্ত গোস্বামী, ওয়াহিদুর রহমান, লাহিন আহমদ, মোস্তাক আহমদ, আব্দুর রহমান, কামাল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপিকে কলেজের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দেন অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার এবং উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস।

সংবর্ধিত অতিথিকে কলেজের স্নাতক স্তরের শিক্ষকমন্ডলীর পক্ষ থেকে আরেকটি ক্রেস্ট উপহার দেন প্রভাষক খালেদা সুলতানা, প্রভাষক ফাহমিদা ইয়াছমিন ও প্রভাষক নাছরিন আক্তার।

প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন সহকারী অধ্যাপক রোমানা সুলতানা ও সহকারী অধ্যাপক তাছলিমা বিলকিছ, কলেজ ছাত্রী কলি বেগম, সুমি বেগম, সৈয়দা জামিয়া মিম, প্রাক্তন ছাত্রী নাছিমা ও সুমি, হিসাবরক্ষক মোর্শেদ আলী মনির ও অফিস সহকারী সুবাস চক্রবর্তী।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে কলেজ ছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30